মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

স্বামীর হাতে স্ত্রী খুন

মেহেরপুর প্রতিনিধি
  ১০ মে ২০২৪, ১২:৪৭
ছবি-যায়যায়দিন

মেহেরপুর সদর উপজেলার গোভিপুর গ্রামে স্ত্রী ছালেহা খাতুনকে (৫৮) কুপিয়ে হত্যা করেছে স্বামী এলাহী বক্স (৬২)।

শুক্রবার (১০ মে) সকাল ছয়টার দিকে সদর উপজেলার গোভিপুর গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে এবং ঘাতক স্বামীকে আটক করেছে।

ছালেহা খাতুনের বড় মেয়ে হালিমা খাতুন (৩৯) বলেন, সকালে উচ্চ স্বরে চিৎকার শুনে বাবা মায়ের ঘরের সামনে গিয়ে দেখি বাবা আমার মাকে হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করে বসে আছে। রক্ত গাড়িয়ে গড়িয়ে পড়ছে। তাৎক্ষণিক অনেক লোকজন জড় হয়ে যায়। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে বাবাকে গ্রেফতার করে নিয়ে যায়। মায়ের লাশ উদ্ধার করে মর্গে নিয়ে গেছে।

এলাহী বক্সকে গ্রেফতারের সময় তিনি বলেন, আমার পারিবারিক জীবন অসহ্য হয়ে গিয়েছিলো। নানা রকম সমস্যার কারণে উত্তেজিত হয়ে মাথা ঠিক রাখতে পারিনি। তাই এই অপরাধ করে ফেলেছি। আমাকে নিয়ে চলেন। ডিসি সাহেবকে বলে আমাকেও গুলি করে হত্যা করেন।

বুড়িপোতা ইউনিয়ন পরিষদের এই গ্রামের চেয়াম্যান শাহজামান যায়যায়দিনকে জানান, এলাহী বক্স মানসিক ভারসাম্যহীন। প্রতিনিয়ত সে বিভিন্ন স্থানে পাগলামী করে বেড়ায়। কি কারণে সে তার স্ত্রীকে হত্যা করলো সেটা বোঝা যাচ্ছে না।

মেহেরপুর সদর থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান যায়যায়দিনকে বলেন, ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক নানা সমস্যার কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে