শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

প্রচার-প্রচারণায় এগিয়ে দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তার

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি
  ২৪ মে ২০২৪, ১৯:১৭
ছবি-যায়যায়দিন

দিন যত ঘনিয়ে আসছে কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচনে ব্যাপক প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার এর সহধর্মিণী শাহিদা আক্তার । তিনি উপজেলার প্রতিটি গ্রামে ও হাট-বাজারে গিয়ে কুশল বিনিময় করছেন ভোটারদের সাথে।

আজ শুক্রবার দিনব্যাপী উপজেলার ৬নং ফতেহাবাদ ইউনিয়নে উঠান বৈঠক করেছেন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তার । এ উপজেলায় চেয়ারম্যানদের মধ্যে দিনরাত উপজেলার আনাচে-কানাচে প্রচার-প্রচারণা চালিয়ে ভোটারদের মন জয় করছেন শাহিদা আক্তার।

তিনি প্রতিদিন নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নে কর্মীসভা চালিয়ে যাচ্ছেন। উন্নয়নের ধারা অব্যহত রাখতে এবং উপজেলাবাসীকে মাদকমুক্ত করতে তার নির্বাচনী এলাকায় ভোট প্রার্থনা করেন। এসময় তিনি নারীদের অর্থনৈতিক উন্নয়ন’সহ নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতি দেন ভোটারদের মাঝে।

দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচনে মোট চারজন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার মধ্যে প্রচার-প্রচারনায় এগিয়ে রয়েছেন শাহিদা আক্তার ।

একাধিক নেতাকর্মী জানায় সম্প্রতি এ আসনের সাবেক এমপি রাজী মোহাম্মদ ফখরুল ও আওয়ামী লীগ নেতা কমীদের সমর্থন পাওয়ায় শাহিদা আক্তার (ঘোড়া প্রতীক) অনেকটা এগিয়েছেন এমনটা দাবি অনেকের।

এ বিষয়ে কথা হয় চেয়ারম্যান পদে ঘোড়া প্রতিক প্রার্থী শাহিদা আক্তার সঙ্গে কথা হলে তিনি বলেন, উপজেলাবাসী চাইলে এই নির্বাচনে আমি জয়লাভ করবো ইনশা আল্লাহ। নির্বাচিত হলে উপজেলাবাসীর জন্য প্রথম কোন কাজটি করবেন এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বর্তমান সরকারের পদক্ষেপ অনুযায়ী উপজেলা থেকে মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহের বিরুদ্ধে লড়াই শুরু করব। তিনি সকল শ্রেনী পেশার মানুষের সহযোগীতা চান এবং তাদের মাধ্যমে উপজেলাবাসীর কাছে দোয়া ও ভোট কামনা করেন। শাহিদা আক্তার আরো বলেন, ‘আমি সাধারণ মানুষের প্রার্থী হয়েছি। সাধারণ মানুষ আমার পক্ষে কাজ করছে।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ আমার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে, আশা করি আমরা জয়ী হব। আমি চেয়ারম্যান পদে নির্বাচিত হলে উপজেলার বিভিন্ন রাস্তাঘাট স্কুল, কলেজ, মাদরাসা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নসহ সর্বস্তরে মানুষের উন্নয়নের জন্য কাজ করব। জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে