বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

কক্সবাজারে ভাবিকে খুনের দায়ে দেবরের যাবজ্জীবন

কক্সবাজার প্রতিনিধি
  ২৮ মে ২০২৪, ১৭:৪২
ছবি-যায়যায়দিন

কক্সবাজারে দেবরের হাতে ভাবি খুনের দায়ে কামরুল নামের এক আসামিকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। একইসঙ্গে এক লাখ টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ২ বছর সশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে।

সোমবার (২৭ মে) দুপুরে কক্সবাজারের জেলা ও দায়রা জজ মুনসী আব্দুল মজিদ এ রায় ঘোষণা করেন।

কক্সবাজারের পাবলিক প্রসিকিউটর ( পিপি) সৈয়দ মো.রেজাউর রহমান রেজা এ তথ্য জানিয়েছেন।

দন্ডিত আসামি হলো, কক্সবাজারের চকরিয়ার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নয়াপাড়া এলাকার বাসিন্দা কামরুল হাসান ছোটন। আর নিহত হলেন আপন বড়ভাই সাহাবউদ্দিনের স্ত্রী ইয়াছমিন আক্তার।

মামলার সংক্ষিপ্ত বিবরণ, কক্সবাজারের চকরিয়ার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নয়াপাড়ার কামরুল হাসান ছোটন তার ভাবি ইয়াছমিন আক্তারের জিম্মায় প্রতিবেশী হোছনে আরা থেকে স্টাম্প দিয়ে ৫০ হাজার টাকা ধার নেন। ধার করা টাকা ফেরত দিতে কামরুল হাসান ছোটনকে চাপ দিতে থাকে।

২০১৯ সালের ২৯ জুন দুপুর আড়াইটার দিকে উত্তেজিত ভাবে ইয়াছমিন আক্তারের বাড়িতে প্রবেশ করে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে শ্বাসরোধ করে তিন সন্তানের জননী ইয়াছমিন আক্তারকে হত্যা করে। এ ঘটনায় ইয়াছমিন আক্তারের ভাই নুরুল হুদা বাদী হয়ে চকরিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

এ মামলা পরিচালনা করেন রাষ্ট্র পক্ষের আইনজীবী কক্সবাজার জেলা ও দায়রা আদালতের পিপি অ্যাডভোকেট সৈয়দ মো. রেজাউর রহমান রেজা এবং আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট নাছির উদ্দিন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে