রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

সাবেক ইউপির চেয়ারম্যান ও আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

মাধবদী (নরসিংদী) প্রতিনিধি
  ২৯ মে ২০২৪, ০৭:৩১
আপডেট  : ২৯ মে ২০২৪, ০৭:৩৩
ফাইল ছবি

নরসিংদীর মাধবদীতে মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সন্ত্রাসীদের হামলায় নিহত হয়েছে।

নিহত মাহবুবুল হাসান ভগীরথপুর গ্রামের আমিন উদ্দিনের ছেলে। জানা যায় গতকাল ২৮ মে রাত আনুমানিক পৌনে ১২ টায় ভগীরথপুর চেয়ারম্যান মার্কেটে অবস্থিত পার্টি অফিস থেকে বাড়ি ফেরার পথে সঙ্ঘবদ্ধ সন্তাসী দল অতর্কিত হামলা চালায়। প্রথমে ককটেল ও গুলি করে পরে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় খুনিরা। হামলার পর স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালেে নিলে ডাক্তার মাহবুবুল হাসানকে মৃত ঘোষনা করে। এঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

আতংকে আছে স্থানীয়রা। উল্লেখযোগ্য যে বেশ কয়েক বছর যাবত মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের মধ্যে তিনটি দলে বিভক্ত হয়ে দ্বন্দ্বে জড়িয়ে পরে৷ ত্রিমুখী দ্বন্দ্বের ফলে কিছুদিন পর পর সংঘর্ষের ঘটনা ঘটত। প্রাথমিকভাবে দ্বন্দ্বের ফলেই নারকীয় এই হত্যাকান্ডটি ঘটতে পারে বলে ধারনা করা হচ্ছে।

মাধবদী থানাধীন আমদিয়া ইউনিয়নেও একই অবস্থা বিরাজ করছে। এক মাসও পেরুইনি আমদিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান মেম্বার রুবেলকে দিনে দুপুরে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা।

ঘটনা জানতে মাধবদী থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামানকে মুঠো ফোনে কল দিলে রিসিভ হয়নি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে