শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

কটিয়াদীতে শরীরে পেট্রোল ঢেলে আগুন দেয়া দগ্ধ যুবকের মৃত্যু

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
  ২২ জুন ২০২৪, ২১:৪৬
ছবি-যায়যায়দিন

কিশোরগঞ্জের কটিয়াদীতে পদ্মা অয়েল ও কীটনাশক ডিলারের দোকানে ঢুকে নিজের শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়ার ঘটনায় দগ্ধ হওয়া সজিব (২৫) নামে যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার বিকাল চারটার দিকে জাতীয় শেখ হাসিনা বার্ণ ও সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। মৃত সজিবের চাচা মো. শুক্কুর আলী ও জালালপুর ইউনিয়ন পরিষদের চরনোয়াকান্দী ( ১নং) ওয়ার্ডের সদস্য মো. ফারুক মিয়া মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। নিহত সজিব জালালপুর ইউনিয়নের চরনোয়াকান্দি গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত আবু বক্করের ছেলে।

নিহত সজিবের চাচা মো. শুক্কুর আলী জানান, নিহত সজিব পূর্বে গাঁজা সেবন করতো , সে মানসিক ভারসাম্যহীন ও ভবঘুরে। দীর্ঘদিন ধরে মানসিক বিকারগ্রস্ত ছিল। সজিবকে বিয়ে করিয়েছিলাম। সে মাদকাসক্ত ও মানসিক বিকারগ্রস্ত হওয়ায় স্ত্রী তাকে ছেড়ে চলে যায়।

আগুনে দগ্ধ হয়ে নিহত সজিব শুক্রবার বিকেলে প্রথমে পদ্মা অয়েল ও কীটনাশক ডিলার রাধানাথ রায়ের দোকানের সামনে দাঁড়িয়ে ছিল। দোকানের কর্মচারীরা বিক্রির জন্য পেট্রোল ঢালার সময় জোরপূর্বক কর্মচারীর হাত থেকে পেট্রোলসহ গ্যালন ছিনিয়ে নিয়ে নিজের শরীরে আগুন ধরিয়ে দেয়।

মুহূর্তে আগুন শরীর থেকে দোকানে ছড়িয়ে পড়ে। তাকে উদ্ধার করে প্রথমে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় বার্ন ইউনিটে পাঠানো হলে শনিবার বিকেলে মৃত্যু হয়।

এ ঘটনায় দুইটি, নগদ টাকা ও দোকানে থাকা মালামাল পুড়ে কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দোকান মালিকের ছেলে দেবাশীষ রায় পার্থ জানান।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে