রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল চালক নিহত

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা
  ১০ জুলাই ২০২৪, ২২:৩২
ফাইল ছবি

চুয়াডাঙ্গার বড়শলুয়া গ্রামে বেপরোয়া গতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় চালক হাদিউর রহমান হৃত্তিক (৩২) নামের একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী জনি (৩০)। এ দুর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৯ জুলাই) দিনগত রাত ৩টার দিকে বড়শলুয়া নিউ মডেল ডিগ্রী কলেজের কাছে।

নিহত হাদিউর রহমান তিতুদহ ইউনিয়নের বলদিয়া গ্রামের বিশ্বাস পাড়ার মোহাফিজুর রহমান শান্তির ছেলে এবং আহত জনি একই ইউনিয়নের একই গ্রামের দাসপাড়ার আব্দুল জলিলের ছেলে। নিহত হাদিউর রহমান হৃত্তিক বড়শলুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী কাম নৈশপ্রহরী পদে কর্মরত ছিলেন।

গ্রামবাসীদের বরাত দিয়ে দর্শনা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা জানান, হাদিউর রহমান হৃত্তিক ও জনি দুই বন্ধু গভীর রাতে মোটরসাইকেল যোগে বাড়ী ফিরছিলেন। এ সময় বড়শলুয়া নিউ মডেল ডিগ্রী কলেজের কাছে পৌঁছুলে দ্রুতগতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে দু'জনেই মারাত্মকভাবে আহত হন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক হাদিউর রহমান হৃত্তিককে মৃত ঘোষণা করেন এবং আহত জনি আহমেদকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে