মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

বরিশালে মাদকসহ আটক ৪

বরিশাল অফিস
  ১০ জুলাই ২০২৪, ২২:৪৯
বরিশালে পুলিশের অভিযানে গাঁজাসহ আটককৃতরা-যাযাদি

বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) অভিযানে গাঁজাসহ ৪ জন আটক হয়েছে। মঙ্গলবার (০৯ জুলাই) বিভিন্ন পৃথক অভিযানে তাদের আটক করা হয়। পুলিশ তাদের কাছ থেকে প্রায় দেড় কেজি গাঁজা উদ্ধার করেছে। বুধবার (১০ জুলাই) বিএমপির সদর দপ্তর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিএমপি গোয়েন্দা শাখার এসআই মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে একটি টিম মঙ্গলবার বিকেল ৫ টার দিকে নগরীর শ্রীনাথ চ্যাটার্জী লেনস্থ মিয়াবাড়ীর মাইনুল ইসলামের বাসার নিচ তলার ভাড়াটিয়া মোঃ কামাল হোসেনের ফ্লাটে অভিযান পরিচালনা করেন। এসময় মোঃ কামাল হোসেনকে আটক করে পুলিশ। তার কাছ থেকে ৬৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

একই দিন বিএমপির কাউনিয়া থানা পুলিশ ৫৮০ গ্রাম গাজাঁসহ ২ জনকে আটক করেছে। কাউনিয়া থানার এসআই আরাফাত রহমান হাসান বিকেলে সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের কাগাশুরা গ্রাম থেকে মোঃ রাকিব মাঝি (২৬) ও আব্দুল্লাহ (১৯) নামের ওই দুইজনকে আটক করেন।

অন্যদিকে ওইদিন রাতে কাউনিয়া থানার এসআই আরাফাত রহমান হাসান আরেক অভিযানে ৫১৫ গ্রাম গাজাঁসহ আরো ১ জনকে আটক করেন। আটক মোঃ রাজ্জাক মোল্লা (৪৫) নগরীর বিল্ববাড়ী এলাকার মৃত আলম মোল্লার ছেলে। তাকে মঙ্গলবার রাত ৯ টার দিকে পশ্চিম কাউনিয়া সাধুর বটতলা এলাকা থেকে আটক করা হয়। আটককৃতর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহন করেছে পুলিশ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে