logo
রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৭

  শিক্ষা জগৎ ডেস্ক য়   ১৯ নভেম্বর ২০১৯, ০০:০০  

ববিতে আলোচনা সভা অনুষ্ঠিত

ববিতে আলোচনা সভা অনুষ্ঠিত
বরিশাল বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থীরা সাফল্যের সঙ্গে তাদের স্নাতক (সম্মান) এলএলবি সম্পন্ন করেছে। ১৫ নভেম্বর অর্জনকে আনুষ্ঠানিকভাবে উদযাপন করতে আইন বিভাগের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের জীবনানন্দ দাশ কনফারেন্স হলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিনের সভাপতিত্বে অনুষ্ঠানে গ্র্যাজুয়েশন বক্তা এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের জ্যেষ্ঠতম বিচারপতি মোহাম্মদ ইমান আলী।

এ ছাড়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ববির আইন বিভাগের চেয়ারম্যান সুপ্রভাত হালদার। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এমকে রহমান এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল জেলা ও দায়রা জজ মো. রফিকুল ইসলাম। আরও বক্তব্য রাখেন আইন বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী তাহমিনা আক্তার মুন। এ সময় বরিশাল বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, প্রভোস্ট, চেয়ারম্যান, পরিচালক, বিচারক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, আমন্ত্রিত অতিথিসহ আইন বিভাগের শিক্ষকরা ও বিভাগের প্রথম ব্যাচের গ্র্যাজুয়েশন সম্পন্নকারী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে