logo
শনিবার ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬

  বিনোদন ডেস্ক   ২০ আগস্ট ২০১৯, ০০:০০  

ক্রমশ উজ্জ্বল দিশা

ক্রমশ উজ্জ্বল দিশা
দিশা পাটানি
এইতো ক'দিন আগেও বলিউডে কোনো আলোচনা ছিল না দিশা পাটানিকে নিয়ে। তবে হঠাৎ করেই সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে পৌঁছেছেন বলিউডের এ অভিনেত্রী। মূলত সুপারস্টার সালমান খানের সঙ্গে 'ভারত' সিনেমায় অভিনয়ের পর ক্যারিয়ারের ভোল পাল্টে যাচ্ছে তার। পেতে থাকেন একের পর এক বড় বাজেটের ছবির প্রস্তাব। চাহিদার পাশাপাশি বাড়তে থাকে পারিশ্রমিকও। যদিও একটা সময় তেলেগুতে ঠিকঠাক হিট ছবি উপহার দিতে পারছিলেন না দিশা। ২০১৩ সালে 'ফেমিনা মিস ইন্ডিয়া' প্রতিযোগিতার মধ্য দিয়ে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন তিনি। পরবর্তীতে 'লোফার' নামের একটি চলচ্চিত্রের মধ্য দিয়ে রুপালি পর্দায় অভিষেক হলেও ক্যারিয়ার চলছিল ঢিমেতালে। ছিল না বলার মতো জুতসই কোনো ছবি। তবে সাফল্য আসে তেলেগু ইন্ড্রাস্ট্রি ছেড়ে বলিউডে আসায়। ২০১৬ সালে টাইগার শ্রফের সঙ্গে 'বেফিকরা' নামের একটি মিউজিক ভিডিওতে অভিনয় করে ব্যাপক সাড়া পান দিশা। এর পরের বছর 'এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি' চলচ্চিত্রে অভিনয় করে ভারতব্যাপী সমাদ্রিত হোন তিনি। চলতি বছর সালমান খানের সঙ্গে 'ভারত' সিনেমায় অভিনয় করে শুধু প্রশংসিতই হননি, সঙ্গে সঙ্গে বেড়েছে তার পারিশ্রমিক ও চাহিদা। মূলত ভারত সিনেমায় সালমান খানের সঙ্গে 'স্স্নো মোশন' গানটি জনপ্রিয়তা পাওয়ার পরেই দিশাকে নিয়ে বলিউডে মাতামাতি শুরু হয়।

ভারতীয় গণমাধ্যমের মতে, বর্তমানে দিশার হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। চলতি বছরের গোড়ার দিকে মুক্তি পেতে পারে দিশার আরও একটি নতুন ছবি।

সালমানের 'কিক' ছবির দ্বিতীয় কিস্তিতেও প্রধান নায়িকা চরিত্রে থাকছেন দিশা। শত কোটি টাকা বাজেটের এ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার বিষয়ে দিশা বলেন, 'সালমান খানের সঙ্গে সিনেমা করা মানেই বিশেষ কিছু। তার মতো একজন সুপার স্টারের সঙ্গে আবারও কাজ করছি, বিষয়টি ভাবতেই ভালো লাগছে। এ নিয়ে আমি বেশ উচ্ছ্বসিত।'

এছাড়াও দিশার হাতে রয়েছে, আনিস বাজমির পরবর্তী ছবি। এতে কার্তিক আরিয়ানের সঙ্গে দেখা যাবে দিশা পাটানিকে। ছবিটির নাম এখনো চূড়ান্ত হয়নি। তবে জানা গেছে, রোমান্টিক কমেডি ধাঁচের হবে ছবিটি। অনিল কাপুর ও অদিতিয়া রায় কাপুরের সঙ্গে অ্যাকশন থ্রিলারের ছবি 'মালাঙ'য়েও দেখা যাবে দিশাকে। এ ছবির বাজেট আপাতত পঞ্চাশ কোটি রুপি ধরা হয়েছে। এটি প্রযোজনা করছেন একতা কাপুর। হৃতিক রোশনের সঙ্গে রহিত দেওয়ানের পরবর্তী ছবিতেও ইতিমধ্যেই চুক্তিবদ্ধ হয়েছেন দিশা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে