logo
বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ০৯ জুলাই ২০২০, ০০:০০  

তিন জেলায় অভিযানে ভ্রাম্যমাণ আদালত

গাজীপুরের কাপাসিয়া, নওগাঁর ধামইরহাট ও কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিভিন্ন অভিযোগে অভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমাণ আদালত। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর:

গাজীপুর : গাজীপুরের কাপাসিয়ার বিভিন্ন স্থানে মাস্ক ব্যবহার না করায় ১৬ জনকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার সন্ধ্যায় পরিচালিত এ ভ্রাম্যমাণ আদালতের বিচারক ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. ইসমত আরা।

ধামইরহাট (নওগাঁ) : নওগাঁর ধামইরহাটে বাল্যবিবাহ করতে গেলে জাহিদ হাসান (২৩) নামে এক তরুণকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার রাতে ইউএনও গণপতি রায়ের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে এ শাস্তি দেওয়া হয়। জানা গেছে, উপজেলার আড়ানগর ইউনিয়নের কাজিপুর এলাকার ৯ম শ্রেণির শিক্ষার্থীর (১৬) সঙ্গে পত্নীতলা উপজেলার পাটিআমলাই এলাকার জাহিদ হাসানের (২৩) বিয়ের আয়োজন করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলা প্রশাসন জাহিদকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে তাকে ৬ মাসের কারাদন্ড দেওয়া হয়।

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের পাকুন্দিয়া বাজারে মাস্ক না পরায় ২৪ জনকে ৪৭০০ টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান। তিনি বলেন, জেলা প্রশাসকের নির্দেশে বাধ্যতামূলক মাস্ক ব্যবহার নিশ্চিত করতে পাকুন্দিয়া বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় মাস্ক না থাকায় পথচারী ও ব্যবসায়ীসহ ২৪ জনের কাছ থেকে ৪৭০০ টাকা জরিমানা আদায় করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে