logo
বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ১০ জুলাই ২০২০, ০০:০০  

মাদক ব্যবসায়ীসহ ৯ জেলায় আটক ১৮

মাদক ব্যবসায়ীসহ ৯ জেলায় আটক ১৮
হত্যা, ধর্ষণ, মাদক ব্যবসা, চাঁদাবাজি, জুয়া ও অর্থ পাচারের অপরাধে দেশের নয় জেলায় ১৮ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। কুড়িগ্রাম, মুন্সীগঞ্জ, মাদারীপুর, গাজীপুর, লক্ষ্ণীপুর, ব্রাহ্মণবাড়িয়া, বরিশাল, কিশোরগঞ্জ ও ঢাকার সাভার থেকে এদের গ্রেপ্তার করা হয়। আমাদের স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর :

কুড়িগ্রাম : কুড়িগ্রামের উলিপুরে ইয়াবাসহ দুই স্বেচ্ছাসেবকলীগ নেতাকে আটক করেছে ডিবি পুলিশ। আটকের সময় ওই দুই নেতা ডিবি পুলিশের সঙ্গে ধস্তাধস্তি করে পালানোর চেষ্টা করলেও শেষ রক্ষা হয়নি তাদের। ঘটনাটি ঘটেছে বুধবার দক্ষিণ সাদুল্যা গ্রামে। উপজেলার তবকপুর ইউনিয়নের দক্ষিণ সাদুল্যা ঈদগাহ মাঠে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সময়ে একদল ডিবি পুলিশ অভিযান চালিয়ে চিলমারী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতা বাচ্চু মিয়া (৩২) ও মেহেদী হাসান রঞ্জুসহ (৩০) আরও কয়েকজনকে গ্রেপ্তার করে।

শ্রীনগর (মুন্সীগঞ্জ) : শ্রীনগরে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও তা গোপনে মোবাইল ফোনে ভিডিও ধারণ করায় লোকমান হোসেন (৩২) নামক এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ভোরে শ্রীনগর উপজেলার পূর্ব বাঘড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে ওই গ্রামের আমীর আলী চোকদারের ছেলে।

সাভার : সাভারের আশুলিয়ায় চাঁদাবাজির অভিযোগে সোহাগ মুন্সী নামের (২৬) এক কথিত যুবলীগের নেতাকে আটক করেছে পুলিশ। রাতে আশুলিয়ার বাইপাইলের একটি এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে আশুলিয়া থানা পুলিশ। বর্তমানে তিনি আশুলিয়া থানা হেফাজতে রয়েছেন।

রামগঞ্জ (লক্ষ্ণীপুর) : লক্ষ্ণীপুরের রামগঞ্জ থানা পুলিশ বৃহস্পতিবার সকালে পৌর নন্দনপুর গ্রামে অভিযান চালিয়ে ইয়াবা সম্রাট এমরান হোসেন ও আবুল হোসেন রায়হানকে ৯০ পিস ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে। তাদের বিরুদ্ধে মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

গাজীপুর সদর : গাজীপুর সদর উপজেলার রাজেন্দ্রপুর বিমান বাহিনী মার্কেট এলাকায় অভিযান চালিয়ে ৫৩ পিস ইয়াবাসহ রফিকুল ইসলাম (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জয়দেবপুর থানা পুলিশ। রফিকুল কিশোরগঞ্জ জেলার ইটনা থানার বড়বাড়ী গ্রামের মৃত জায়েদ আলীর ছেলে।

মাদারীপুর : মাদারীপুরের শিবচর উপজেলার কাঁঠালবাড়ী এলাকার চরে এক নব গৃহবধূকে আটকে রেখে দলবেঁধে ধর্ষণের অভিযোগে বুধবার সন্ধ্যায় চার যুবককে আটক করেছে শিবচর থানা পুলিশ। এ ঘটনায় বুধবার রাতে শিবচর থানায় একটি মামলা দায়ের করেছে ধর্ষিতা গৃহবধূর স্বামী রাসেল চৌধুরী। আটক চারজনকে বৃহস্পতিবার সকালে কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় হুন্ডির ৮ লাখ টাকা, ও ১টি মোবাইল ফোন সেটসহ জরিনা বেগম (৪০) নামে এক নারীকে গ্রেপ্তার করেছেন বিজিবি সদস্যরা। বুধবার আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের কেন্দুয়াই গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বানারীপাড়া (বরিশাল) : বরিশালের বানারীপাড়ায় সৈয়দকাঠি ইউনিয়নের আউয়ার গ্রামে এক ৭ম শ্রেণির মাদ্রাসাছাত্রীকে হত্যার পর খালে ডুবিয়ে দেওয়ার অভিযোগে একই পরিবারের ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার স্থানীয় আউয়ার ইসলামিয়া দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণীর ওই ছাত্রী রহস্যজনকভাবে নিখোঁজ হয়। স্থানীয়দের ধারণা ধর্ষণের পরে ওই ছাত্রীকে হত্যা করে লাশ গুম করার চেষ্টা করা হয়েছিল।

নিকলী (কিশোরগঞ্জ) : জেলার নিকলী থানা পুলিশ বুধবার কারপাশা ইউপি সদস্য হাসান আলী (৫৫) ও দামপাড়া গ্রামের মোবারক হোসেনকে (৩৫) গ্রেপ্তার করেছে। ওই দুইজনসহ কয়েকজন জুয়াড়ি মজলিশপুর বাজারে ধানের রপ্তানি নৌকায় কয়েক লাখ টাকার জুয়া খেলছিল। পুলিশ সেখানে হানা দিলে অন্য জুয়াড়িরা পালিয়ে যায় এবং প্রায় লাখ টাকা জুয়ার আসর থেকে তাদের গ্রেপ্তার করে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে