logo
মঙ্গলবার ১৬ জুলাই, ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬

  সাভার (ঢাকা) সংবাদদাতা   ২৫ জুন ২০১৯, ০০:০০  

সাভারে দুই হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

ঢাকার সাভারে বিভিন্ন বাসাবাড়িতে অবৈধভাবে সংযোগ দেয়া প্রায় দুই হাজার গ্যাস লাইন সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত আশুলিয়ার কাঠগড়া এলাকার দুর্গাপুর ও পূর্বচালার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে এই অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েমের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় তিতাসের উপ-ব্যবস্থাপক প্রকৌশলী মাহমুদ হাসান, সহ-ব্যবস্থাপক আবদুল মান্নান, কামরুল হাসান সেলিম, সাকিব বীন আবদুল হান্নান ও ঠিকাদার মনির উপস্থিত ছিলেন।

সংযোগ বিচ্ছিন্নের কাজে প্রায় ৬০ জন শ্রমিক অংশ নেন। এ ছাড়া অপ্রীতিকর ঘটনা এড়াতে অভিযান চলাকালে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

এলাকাবাসীর অভিযোগ, মোটা অঙ্কের টাকা নিয়ে প্রতিটি বাসাবাড়িতে অবৈধ গ্যাস সংযোগ দেয় ওই এলাকার একটি চিহ্নিত প্রভাবশালী মহল। যারা অবৈধ গ্যাস সংযোগ দিয়েছিল, তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা। এদিকে তিতাসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বলেন, 'যারা অবৈধ সংযোগ দিয়েছে, তাদের বিরুদ্ধে মামলা করা হবে।'

তবে এই কর্মকর্তা আরও জানান, পর্যায়ক্রমে আশুলিয়ার সব অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করা হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে