logo
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

  স্টাফ রিপোর্টার, রাঙামাটি   ২২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

রাঙামাটিতে ক্লাবে অভিযানে ১২ জনকে জরিমানা

রাঙামাটি শহরের বিভিন্ন ক্লাবে অভিযান পরিচালনা করেছে রাঙামাটি জেলা প্রশাসন। শুক্রবার রাতে জেলা প্রশাসনের তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ ও ডিবি পুলিশ এ অভিযানে অংশ নেয়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ক্লাবগুলোতে থাকা বিভিন্ন জুয়াড়ি ও নেশাগ্রস্ত ব্যক্তিরা পালানোর চেষ্টা করে। এসময় ক্লাবে থাকা কেউ কেউ পুলিশের হাত থেকে বাঁচতে কাপ্তাই লেকের পানিতে ঝাঁপ দিয়ে, কেউ দৌড়ে পালিয়ে যায়। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেটদের মাধ্যমে জুয়া ও মদ্যপানরত অবস্থায় আটক ১২ জনকে বিভিন্ন মেয়াদে শাস্তি প্রদান করা হয় এবং বিভিন্ন প্রকার দেশীয় ও বিদেশী মদ, জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়।

অভিযানে রাঙামাটি শহরের ব্রাদার্স স্পোর্টিং ক্লাব থেকে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জমির উদ্দিনসহ ১১ জন ও রাইজিং ক্লাব থেকে একজনসহ মোট ১২ জনকে জরিমানা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট। এসময় বিভিন্ন মেয়াদে শাস্তি প্রদান করা হয় এবং বিভিন্ন প্রকার দেশীয় ও বিদেশি মদ, জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়।

অভিযানে ব্রাদার্স ক্লাবে অর্থ দন্ডে দন্ডিতরা হলেন সুদত্ত চাকমা, রাখাল দাশ, সেকান্দর আলী, চন্দন দে, জমির উদ্দিন, মনিময় দেওয়ান, রাজেশ চাকমা, পূরনজয় চাকমা, সূর্যদেব চাকমা, জুনু চাকমা, পিংকু চাকমা। দন্ডিতদের মধ্যে ছুটিতে রাঙামাটিতে এসে জুয়ার আসরে বসা এক কাস্টমস ইন্সপেক্টর জুনু চাকমা ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জমির উদ্দিনের নামও ছিলো। অন্যদিকে রাইজিং স্টার ক্লাবে অর্থদন্ডে দন্ডিত করা হয় প্রভাকর বড়ুয়া নামের একজনকে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে