logo
বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২২ অক্টোবর ২০১৯, ০০:০০  

দুই জেলায় ইঁদুর নিধন অভিযানের উদ্বোধন

দুই জেলায় ইঁদুর নিধন অভিযানের উদ্বোধন
খুলনায় জাতীয় ইঁদুর নিধন অভিযান উপলক্ষের্ যালি -যাযাদি
স্বদেশ ডেস্ক

'আসুন, সম্পদ ও ফসল রক্ষায় সম্মিলিতভাবে ইঁদুর নিধন করি' এই প্রতিপাদ্যকে সামনে রেখে দুই জেলায় ইঁদুর নিধন অভিযানের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে সোমবারর্ যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিনিধি ও সংবাদদাতার পাঠানো খবর :

খুলনা : কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আঞ্চলিক ও জেলা কার্যালয় এবং খুলনা মেট্রোপলিটন কৃষি অফিস যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে। অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মো. ইকবাল হোসেনের সভাপতিতে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। বিশেষ অতিথি ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খুলনার অতিরিক্ত পরিচালক কৃষিবিদ কাজী আব্দুল মান্নান, খুলনা সিটি করপোরেশনের ২৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম ও খুলনা কৃষি পুনর্বাসন কমিটির সদস্য শ্যামল সিংহ রায়।

মোলস্নাহাট (বাগেরহাট) : উপজেলা নির্বাহী কর্মকর্তা মাফফারা তাসনীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সেলিম রেজা, সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আবুল হাসান, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা রাজ কুমার বিশ্বাস, কৃষিসম্প্রসারন কর্মকর্তা নুসরত জাহান ও যুব উন্নয়ন কর্মকর্তা এস এম মিজানুর রহমান। এছাড়া উপস্থিত ছিলেন- অব. শিক্ষক আ'লীগ নেতা আব্দুলস্নাহিল কাফী, প্রেসক্লাব মোলস্নাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান সিকদার উজির আলী, নির্বাচন কর্মকর্তা প্রবীর কুমার মলিস্নক ও শিক্ষক আব্দুস ছাত্তার প্রমুখ।

অনুষ্ঠানে ইঁদুর নিধনবিষয়ক প্রামাণ্যচিত্র প্রদর্শন করেন কৃষিসম্প্রসারণ কর্মকর্তা কপিল বিশ্বাস।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে