logo
সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ১৯ নভেম্বর ২০১৯, ০০:০০  

কুষ্টিয়ায় মা-ছেলেকে শ্বাসরোধে হত্যা

সীতাকুন্ডে মরদেহ উদ্ধার

কুষ্টিয়ার দৌলতপুরে মা ও ছেলেকে শ্বাস রোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এদিকে চট্টগ্রামের সীতাকুন্ডে মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত (২২) এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর:

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুরে সানোয়ারা খাতুন (৪৫) ও রাজ (১১) নামে মা ও ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে দৌলতপুর উপজেলার রিফায়েতপুর ইউনিয়নের সোনাইকান্দি গ্রামে নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। সানোয়ারা পাশের জোয়ার্দারপাড়া গ্রামের আব্দুল খালেকের মেয়ে।

পুলিশ জানায়, স্বামী পরিত্যক্তা সানোয়ারা খাতুন ও তার ছেলে রাজকে রোববার রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা ঘরের মধ্যে শ্বাস রোধ করে হত্যা করে মরদেহ ফেলে রেখে যায়। সকালে তাদের মরদেহ ঘরে পড়ে থাকতে দেখে প্রতিবেশীরা পুলিশকে খবর দেন। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ সানোয়ারা ও রাজের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। দৌলতপুর থানার ওসি আরিফুর রহমান জানান, ধারণা করা হচ্ছে তাদের শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। কে বা কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। তবে জড়িতদের খুঁজে বের করতে পুলিশ তদন্ত করছে।

সীতাকুন্ড (চট্টগ্রাম): চট্টগ্রামের সীতাকুন্ডে মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত পরিচয় (২২) এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিরা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তার শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ। সীতাকুন্ড থানার ওসি (তদন্ত) শামীম শেখ জানান, স্থানীয় ইউপি সদস্য আলাউদ্দিনের কাছে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহত তরুণীর পরিচয় পাওয়া যায়নি। তার শরীরের বেশ কয়েকটি স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে