logo
বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৫

  অনলাইন ডেস্ক    ২৩ জানুয়ারি ২০২০, ০০:০০  

ঐক্য না থাকলে উন্নয়ন হয় না :মঞ্জু

কাউখালী (পিরোজপুর) সংবাদদাতা

ঐক্য না থাকলে উন্নয়ন ঘটে না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টি-জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি। মঙ্গলবার বিকালে পিরোজপুরের কাউখালী উপজেলা সদরে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, আওয়ামী লীগ বা জেপি, যিনি যে দল করুন না কেন, সবার রাজনৈতিক উদ্দেশ্য হওয়া উচিত স্বাধীনতার আকাঙ্ক্ষাকে বাস্তবায়ন করা। দেশ গঠনে ঐক্যবদ্ধ থাকলে অবশ্যই কাঙ্ক্ষিত ফল পাব।

কাউখালীর শ্রী গুরু বাংলাদেশ কেন্দ্রীয় আশ্রমে মঙ্গলবার বিকালে মতবিনিময় সভায় অধ্যক্ষ পরিমল কর্মকারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন আশ্রমের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রনঞ্জয় দত্ত, সংগঠক সুনীল কুন্ড ও সুব্রত রায়। এরপর কাউখালী শ্রীশ্রী হরি গুরু চাঁদ মতুয়া আশ্রমে অপর একটি মতবিনিময় সভায় আনোয়ার হোসেন মঞ্জু বক্তব্য রাখেন। এখানে আশীষ কুমার মৃধার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন আশ্রমের সাধারণ সম্পাদক সুশীল চন্দ্র হাওলাদার। এখানে এমপি আশ্রমের পাঁচতলাবিশিষ্ট 'ভক্ত নিবাস' ভবন নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। সন্ধ্যায় তিনি উপজেলা পরিষদ প্রাঙ্গণে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্ত ৫১০ কৃষককে সার ও শস্যবীজ বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মিয়া মনু, ইউএনও খালেদা খাতুন রেখা, ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ, নার্গিস আক্তার, ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ মিল্টন ও শেখ শামসুদ্দোহা চাঁদ প্রমুখ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে