logo
শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৫

  অনলাইন ডেস্ক    ২৬ জানুয়ারি ২০২০, ০০:০০  

ট্রাকের ধাক্কায় প্রাইভেটকার খাদে, দম্পতি নিহত

ট্রাকের ধাক্কায় প্রাইভেটকার খাদে, দম্পতি নিহত
কুষ্টিয়ায় নিহত আরও দুইজন
স্বদেশ ডেস্ক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় প্রাইভেটকার খাদে পড়ে এক দম্পতি নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছে ওই দম্পতির মেয়ে। অন্যদিকে কুষ্টিয়ায় পৃথক দুইস্থানে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আমাদের সংবাদদাতা ও প্রতিনিধিদের পাঠানো খবর:

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় প্রাইভেটকার খাদে পরে ধ্রম্নব কান্ত সাহা ও তার স্ত্রী অজন্তা সাহা নিহত হয়। এ ঘটনায় মৃত ধ্রম্নব কান্ত সাহার মেয়ে স্বর্ণালী সাহা গুরুতর আহত হয়। শুক্রবার রাতে উপজেলার কাঞ্চন পৌরসভার কালাদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, শুক্রবার রাতে ধ্রম্নব কান্ত সাহা তার ব্যক্তিগত প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-৩২-০৯২৫) যোগে তার স্ত্রী অজন্তা সাহা ও মেয়ে স্বর্ণালী সাহাকে নিয়ে নরসিংদী থেকে তার নিজ বাসভবন বসুন্ধরায় যাচ্ছিলেন। এশিয়ান হাইওয়ে সড়কযোগে বসুন্ধরার বাসায় যাওয়ার পথে কালাদী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রম্নতগামী একটি ট্রাক প্রাইভেটকারটিকে ধাক্কা দিলে খাদে পরে যায়। ঘটনাস্থলেই ধ্রম্নব কান্ত সাহা ও তার স্ত্রী অজন্তা সাহা মারা যান। মেয়ে স্বর্ণালী সাহা গুরুতর আহত হয়। পরে হাইওয়ে পুলিশ নিহতদের লাশ ও দুর্ঘটনাকবলিত গাড়ি উদ্ধার করে। শনিবার সকালে নিহতের ছেলে শুভ কান্ত সাহা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

কুষ্টিয়া : কুষ্টিয়ায় পৃথক দুই স্থানে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। শনিবার বেলা ১১টায় কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের দবির মোলস্না গেট এলাকায় গরুবোঝাই নসিমনের ধাক্কায় ইউসুফ আলী শেখ (৮২) নামে এক বৃদ্ধের মৃতু্য হয়েছে। তিনি কুমারখালী উপজেলার পশ্চিম লাহিনীপাড়া গ্রামের মৃত আদু শেখের ছেলে। এ ঘটনায় উত্তেজিত জনতা নসিমন চালককে আটক করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে ইউসুফ কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের দবির মোলস্না গেট এলাকার একটি চায়ের দোকানে দাড়িয়ে ছিল। এ সময় কুমারখালী থেকে আসা একটি গরু বোঝাই নসিমন নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ইউসুফের মৃতু্য হয়।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, স্থানীয়রা ঘটনাটি জানানোর পর ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করেছে। এদিকে শনিবার দুপুর ১টার দিকে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের মিরপুর তালবাড়িয়া নামক স্থানে রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় রাজিব মলিস্নক (২৪) নামে এক শ্রমিকের মৃতু্য হয়েছে। সে একই এলাকার রাহাত মলিস্নকের ছেলে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে