logo
মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

কচুয়ায় কিশোরের মৃতু্য নিয়ে রহস্যের ধূম্রজাল

কচুয়া (চাঁদপুর) সংবাদদাতা

চাঁদপুরের কচুয়া উপজেলার ডুমুরিয়া গ্রামের রিকশাচালক আব্দুল হালিম মিয়ার ছেলে সাকিবের (১৬) মৃতু্যর রহস্য নিয়ে শুরু হয়েছে ধূম্রজাল। এলাকার লোকজনের মাঝে চলছে নানা গুঞ্জন। সাকিবের মৃতু্যকে কেন্দ্র করে কচুয়া থানায় একটি অপমৃতু্যর মামলা দায়ের করা হয়। পুলিশ সাকিবের মৃতু্যর রহস্য উদঘাটনে তার লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠিয়েছে। পুলিশ বলছে ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। তবে কবে নাগাদ ময়না তদন্তের রিপোর্ট পাওয়া যাবে এ সম্পর্কে পুলিশ কিছু বলতে পারছে না।

এদিকে নিহতের আত্মীয়-স্বজনদের বদ্ধমূল ধারণা- সাকিবকে পরিকল্পিতভাবে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। নিহতের বাবা আব্দুল হালিম জানান, তার ছেলে সাকিব গত ৮ ফেব্রম্নয়ারি সকাল ১০টায় বন্ধু মামুন (১৮)কে নিয়ে বাড়ি থেকে বের হয়। বিকাল সাড়ে ৩টায় মামুন ফোনে জানায়, সাকিব ঘুরে পড়ে গেছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে আনা হয়েছে। খবর পেয়ে হাসপাতালে গিয়ে তার লাশ দেখতে পান স্বজনরা। কর্তব্যরত ডাক্তার জানায়- হাসপাতালে আনার আগেই সাকিবের মৃতু্য হয়েছে। সাত দিন পেরিয়ে গেলেও তদন্ত-সংশ্লিষ্টরা নিশ্চিত হতে পারছে না সাকিবকে খুন করা হয়েছে, না সে ঘুরে পড়ে মারা গেছে।

সাকিবের বাবা আব্দুল হালিম দাবি করেন- তার গলার নিম্নাংশে আঙুলের ছাপ, নাক ভাঙা, মাথার বাম অংশে ফুলা, মুখ ও জিহ্বার মধ্যে বালু দেখতে পেয়েছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে