রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

প্রেমিকার ধোঁকা : আরিয়ান পেলেন ২৫ হাজার টাকা

যাযাদি ডেস্ক
  ২০ মার্চ ২০২৩, ১১:২৩
ফাইল ছবি

হৃদয় ভাঙার ‘বিমা’র কারণেই প্রেমিকার সঙ্গে ব্রেকআপের ফলে ২৫ হাজার টাকা পেয়েছেন প্রতীক আরিয়ান নামের এক তরুণ। প্রশ্ন হলো- এটা কিভাবে সম্ভব? সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে খোলাসা করেছেন প্রতীক নামের ওই যুবক নিজেই।

সম্পর্কের সমাপ্তি অধিকাংশ ক্ষেত্রেই অত্যন্ত বেদনাদায়ক হয়। সম্পর্ক যত গভীর হয়, ততই বাড়ে আবেগের যোগ। তাই সম্পর্ক ভেঙে গেলে সেই আবেগের ঘরে জোরে ধাক্কা লাগে। বেড়ে যায় মানসিক চাপ। কিন্তু তাই বলে হৃদয় ভাঙার জন্য বিমা! শুনতে অবাক লাগলেও সামাজিক যোগাযোগমাধ্যমে জানা গেছে এ খবর। ঘটনাটি ঘটেছে ভারতে।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদপ্রতিদিনের খবরে বলা হয়, প্রতীক ও তার প্রেমিকা একটি ব্যাংকে জয়েন্ট অ্যাকাউন্ট খোলেন। ঠিক করেন দুজনেই প্রতি মাসে ওই অ্যাকাউন্টে ৫০০ টাকা করে জমা রাখবেন। অর্থাৎ মাস প্রতি অর্থের পরিমাণ হবে ১০০০ টাকা।

এ সময় উভয়ের সম্মতিতেই ঠিক হয় প্রেমিকা ভালোবাসায় ধোঁকা দিলে প্রেমিক ওই টাকা পাবেন। একইভাবে প্রেমিক ধোঁকা দিলে যাবতীয় অর্থ পাবেন প্রেমিকা। ওই তহবিলের নামকরণ করা হয় ‘হার্টব্রেক ইন্সুরেন্স ফান্ড’।

টুইটার পোস্টে প্রতীক বলেছেন, ‘‘আমি সম্প্রতি ২৫ হাজার টাকা পেয়েছি। কারণ, প্রেমিকা আমাকে ঠকিয়েছে। আমরা ‘হার্টব্রেক ইন্সুরেন্স ফান্ডে’ ৫০০ টাকা করে জমিয়েছিলাম। চুক্তি মতো সেই টাকাই পেয়েছি।’’

সঙ্গে সঙ্গে প্রতীকের এই টুইটটি ভাইরাল হয়েছে। গত ১৫ মার্চ শেয়ার করা টুইটটি সাড়া ফেলেছে নেটিজেনদের মধ্যে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে