বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আন্তঃবিভাগ হ্যান্ডবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সরকার ও রাজনীতি বিভাগ

জাবি প্রতিনিধি
  ০৮ মার্চ ২০২৩, ১৩:৪৮

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি)) আন্তঃবিভাগ হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২৩ এ চ্যাম্পিয়ন হয়েছে সরকার ও রাজনীতি বিভাগ।

মঙ্গলবার (০৭ মার্চ) বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে আইন ও বিচার বিভাগকে হারিয়ে এ গৌরব অর্জন করে বিভাগটি।

চূড়ান্ত পর্বে সরকার ও রাজনীতি বিভাগ ১১-৩ গোলের ব্যবধানে আইন ও বিচার বিভাগকে পরাজিত করে বিজয়ী হয়। এবারের আসরে সর্বোচ্চ ৪৩ গোল করে ম্যান অব দ্য সিরিজ হয়েছে সরকার ও রাজনীতি বিভাগের খেলোয়াড় মোমিনুল ইসলাম আরাফ। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো: নূরুল আলম।

এর আগে, চলতি বছরের ১৬ জানুয়ারি ২০২২-২৩ শিক্ষাবর্ষের হ্যান্ডবল (ছাত্র) টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করা হয়। টুর্নামেন্টের প্রতিটি ম্যাচ কেন্দ্রীয় খেলার মাঠে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের নিয়ম অনুযায়ী অনুষ্ঠিত হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন হ্যান্ডবল প্রতিযোগিতা পরিচালনা কমিটির সভাপতি ও আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ড. আবদুল্লাহ হেল কাফী, সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক ড. শামছুল আলম, অধ্যাপক বশির আহমেদ, অধ্যাপক ড. নাসরীন সুলতানা, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জনাব আ স ম ফিরোজ-উল হাসান, সরকার ও রাজনীতি বিভাগের সহযোগী অধ্যাপক তমালিকা সুলতানা, সহযোগী অধ্যাপক নুরুল হুদা সাকিব ও ছাত্রকল্যাণ উপদেষ্টা মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন ভুঁইয়া প্রমুখ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে