মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সিএজি কার্যালয়ে জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

যাযাদি ডেস্ক
  ১৭ মার্চ ২০২৪, ১৫:২৭
সিএজি কার্যালয়ে জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

সিএজি কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান -এর ১০৪তম জন্মবার্ষিকী উদযাপন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে রোববার (১৭ মার্চ) প্রত্যুষে সিএজি কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানানো হয়। অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল সিএজি কার্যালয়ে বেলুন ও কবুতর ওড়ানো, পবিত্র কোরাআন থেকে তেলাওয়াত, ডকুমেন্টারি প্রদর্শনী, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ, আলোচনা সভা, দোয়া অনুষ্ঠান এবং এতিমখানায় শিশুদের মাঝে ইফতার বিতরণ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশের কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল মো. নূরুল ইসলাম।

তিনি আলোচনা সভায় বলেন, বঙ্গবন্ধু মানেই স্বপ্নের সোনার বাংলাদেশ, বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু। দেশপ্রেম, মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শ লালন করে সুখী সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মাণে সিএজি কার্যালয় আন্তরিকতা ও নিষ্ঠার সাথে দ্রুত সেবা প্রদান করে যাচ্ছে এবং করে যাবে, এটিই আমাদের অঙ্গীকার। দোয়া অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহিদদের, মহান মুক্তিযুদ্ধে সকল শহিদসহ দেশের জন্য আত্মত্যাগকারী সকল শহিদের আত্মার মাগফিরাত, দেশের শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানে কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স জনাৰ কামরুন নাহারসহ সিএজি কার্যালয় এবং অডিট অ্যান্ড একাউন্টস বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে