বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে দেশ ভাসছেঃ ইঞ্জি. মোহাম্মদ হোসাইন

নিজস্ব প্রতিনিধি
  ৩০ সেপ্টেম্বর ২০২৩, ১৮:১৮
শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে দেশ ভাসছেঃ ইঞ্জি. মোহাম্মদ হোসাইন

শাহরাস্তি উপজেলা চিতোষী পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে স্মার্ট বাংলাদেশ গড়ার রুপকার, বঙ্গবন্ধু কন্যা,মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ ৩০ সেপ্টেম্বর শনিবার সকাল ১১টায় শাহরাস্তি উপজেলা চিতোষী জৈনপুরী হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানা প্রাঙ্গণে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও আইইবি ঢাকা সেন্টার এর চেয়ারম্যান ইঞ্জি. মোহাম্মদ হোসাইন।

চিতোষী পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. মনিরুজ্জামান আনছারীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপনের সন্ঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহরাস্তি উপজেলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান মিন্টু।

এছাড়াও দোয় এবং আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক খোকন সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, মোস্তফা চৌধুরী, উপজেলা কৃষক লীগের সাবেক আহ্বায়ক মকবুল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য হুমায়ুন কবির হিরু, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা, হোসেন মীর, ইঞ্জি. নেছার পাটওয়ারী, জেলা ছাত্রলীগের সহ সভাপতি ইস্কান্দার মির্জা সুমন, উপ সম্পাদক সুমন দর্জি, উপজেলা ছাত্রলীগ নেতা, মেহেদী হাসান পলাশ, সাজ্জাদ হোসেন সুজন সহ সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেক্রেটারি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ কোরআনে হাফেজ ও আলেম সমাজ।

উল্লেখ্য সকাল ১০:৩০ মিনিটে চিতোষী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা মরহুম হাবিবুর রহমান দোলন এর কবর জিয়ারত করেন এবং স্বজনদের খোঁজ খবর নেন। দুপুর ২:৩০ মিনিটে হাজীগঞ্জ উপজেলায় একটি সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে