শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০
walton

বিজিএমইএ কাপ ২০২৩ এর চ্যাম্পিয়ন ইভিন্স গ্রুপ

বিশেষ প্রতিনিধি
  ০৩ ডিসেম্বর ২০২৩, ১৩:৪৩
আপডেট  : ০৩ ডিসেম্বর ২০২৩, ১৫:৫৬

বিজিএমইএ কাপ-২০২৩” এর ফাইনাল ম্যাচে ইভিন্স গ্রুপ ৩-১ গোলে মোশাররফ অ্যাপারেলস লিমিটেডকে’কে পরাজিত করে বিজিএমইএ কাপ-২০২৩ এর চ্যাম্পিয়ন হয়েছে। ১লা ডিসেম্বর ২০২৩ ঢাকায় বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় রোমাঞ্চকর এই প্রতিযোগিতা।

বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতি (বিজিএমইএ) এর সভাপতি ফারুক হাসান এক আড়ম্বরময় অনুষ্ঠানে বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন। অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিজিএমইএ এর সহ-সভাপতি শহিদউল্লাহ আজিম, সহ-সভাপতি (অর্থ) খন্দকার রফিকুল ইসলাম, সাবেক সহ-সভাপতি মশিউল আজম সজল, পরিচালক মোঃ ইমরানুর রহমান এবং জায়ান্ট গ্রুপের পরিচালক শারমিন হাসান তিথি।

ইভিন্স গ্রুপের সালাউদ্দিন ব্যতিক্রমী নৈপূন্যতা প্রদর্শন করে এবং তার দলের সাফল্যে উল্লেখযোগ্য অবদান রেখে ম্যান অফ দ্য ফাইনাল পদকে ভূষিত হন। অসাধারণ পারফরম্যান্সের জন্য বিজয়ী দলের আতিক শাহরিয়ার রায়হানকে মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার নির্বাচিত করা হয়। বান্দো ডিজাইন লিমিটেডের মোঃ ইমরানুর রহমান টুর্নামেন্টের সেরা প্লেমেকার এবং একই দলের রাহবার টপ স্কোরার হিসেবে অ্যাওয়ার্ড গ্রহন করেন।

২০১৬ সাল থেকে বিজিএমইএ আয়োজিত ফুটবল টুর্নামেন্টটি এই বছরের আসরের জন্য ১৬টি দলকে চারটি গ্রুপে বিভক্ত করেছে। ঢাকার উত্তরা সেক্টর ৪ কল্যাণ সমিতি মাঠে গ্রুপ ম্যাচগুলো অনুষ্ঠিত হয়।

বিজিএমইএ কাপ ২০২৩-এ অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে কমফিট কম্পোজিট নিট লিমিটেড, টিআরজেড গ্রুপ, শ্রাবনি নিটওয়্যার লিমিটেড, তুসুকা গ্রুপ, সেতারা গ্রুপ, হোসেন গ্রুপ, মোশাররফ অ্যাপারেলস লিমিটেড, সায়েম ফ্যাশনস লিমিটেড, ফকির ফ্যাশন লিমিটেড, এশিয়ান অ্যাপারেলস লিমিটেড, অ্যাপারেলস ভিলেজ লিমিটেড, অ্যাসপায়ার গার্মেন্টস লিমিটেড, কিমস কর্পোরেশন লিমিটেড, ইভিন্স গ্রুপ, লায়লা গ্রুপ এবং বান্দো ডিজাইন লিমিটেড। টূর্নামেন্ট আয়োজনে শেলটেক সিরামিকস, তুরাগ অ্যাক্টিভ এবং টি-স্পোর্টস পাওয়ার্ড বাই স্পন্সর হিসেবে সহযোগিতা প্রদান করছে।

প্লাটিনাম স্পন্সর হিসেবে সহযোগিতা প্রদান করছে বিজিএমইএ ইউনিভার্সিটি অফ ফ্যাশন অ্যান্ড টেকনোলজি (বিইউএফটি) এবং গ্রীন টেক্সটাইল লিমিটেড, এপিক গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান। প্যাসিফিক জিন্স, ক্লাব ১১ এন্টারটেইনমেন্ট, টুয়েলভ ক্লোদিং, পোর্সেলানোসা বাংলাদেশ এবং লায়লা গ্রুপ গোল্ড স্পন্সর হিসেবে ফুটবল কাপ আযোজনে সহযোগিতা প্রদান করছে।

ভেন্যু পার্টনার হিসেবে উত্তরা সেক্টর ৪ কল্যাণ সমিতি, ইন্টারনেট পার্টনার হিসেবে আমরা এবং ফিটনেস পার্টনার হিসেবে মুভমেন্ট সলিউশনস বিডি ফুটবল টূর্নামেন্ট আয়োজনে সহযোগিতা প্রদান করছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে