শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
ঈদের ডাবল খুশি অফার 

যমুনা ফ্রিজ কিনে মোটরসাইকেল জিতলেন ঘাটাইলের আরিফুজ্জামান

যাযাদি ডেস্ক
  ২৭ মে ২০২৪, ১৫:৩৯
ছবি: যায়যায়দিন

সারা দেশব্যাপী যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলস-এর চলমান ডাবল খুশি অফারে যমুনা পণ্য কিনলেই মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসি, হোম এ্যাপ্লায়েন্সেস সহ অসংখ্য পুরস্কার জিতে নেয়ার সুবর্ণ সুযোগ রয়েছে।

যমুনার ঈদ অফারে ১৭৭তম উপহার বিজয়ী টাঙ্গাইলের ঘাটাইল সেনানিবাসের ঝড়কা বাজারের বাসিন্দা মো. আরিফুজ্জামান। যমুনা ইলেকট্রনিক্স-এর ঘাটাইল প্লাজা থেকে রেফ্রিজারেটর কিনে জিতে নিলেন একটি ১৫০ সিসি পেগাসাস মোটরসাইকেল।

রোববার (২৬ মে) এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে সৌভাগ্যবান কাস্টমারের নিকট মোটর সাইকেলটি হস্তান্তর করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যমুনা ইলেক্ট্রনিক্স এন্ড অটোমোবাইলস এর হেড অফ প্লাজা, ই-কমার্স ও বিটুবি এস এম সালাউদ্দিন, অ্যাসিসট্যান্ট ম্যানেজার ব্র্যান্ড ডেভেলপমেন্ট সাবিরুল ইসলাম, ঘাটাইল প্লাজা ম্যানেজার মোহাম্মদ জয়নাল আবেদিন সহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশী, আর এই ঈদের খুশীকে সর্বজনীন করতে যমুনা ইলেক্ট্রনিক্স এন্ড অটোমোবাইলস এর পণ্যে চলছে “ডাবল খুশী অফার”। এ অফারে যমুনা রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি টিভি, এসি, মাইক্রোওয়েভ ওভেন ক্রয় করে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন মোটর সাইকেল, ফ্রিজ, এসি, স্মার্ট টিভি, ওভেনসহ অসংখ্য হোম অ্যাপলায়েন্স জিতে নেয়ার সুবর্ণ সুযোগ। সাথে রয়েছে ৩০% পর্যন্ত নগদ মূল্যছাড়।

ক্রেতারা দেশব্যাপী ছড়িয়ে থাকা সকল যমুনা প্লাজা, ডিলার শোরুম, রিটেইলার শপ থেকে যমুনা পণ্য কিনে এই বিশেষ অফারটি লুফে নিতে পারবেন। ‘ডাবল খুশী অফার’টি ঈদ উপলক্ষে সকলের জন্য উন্মুক্ত। যমুনা প্লাজা থেকে ক্রয়ে রয়েছে ২০% ডাউন পেমেন্টে ৬ মাস, ৯ মাস, ও ১২ মাস মেয়াদী সহজ কিস্তি সুবিধা। এছাড়া ক্রেডিট কার্ডে ব্যাংক ইএমআই সুবিধাও পাবেন ক্রেতারা।

সাশ্রয়ী মূল্য আর গুণগত মানের কারণে যমুনা পণ্যের প্রতি ঝুঁকছেন ক্রেতারা। দেশের নিত্যপণ্যের ঊর্ধ্বগতির এই দুঃসময়ের গুরুত্ব বিবেচনা করে কম দামে সর্বোচ্চ গুণগতমানের পণ্য কেনার সুযোগ করে দিচ্ছে যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলস।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে