বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯
walton1

কুয়েটের উইভ ২.০ রানার্সআপ বুটেক্সের টিম গ্রিন

বুটেক্স প্রতিনিধি
  ২৯ নভেম্বর ২০২২, ১৪:৫২

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ কর্তৃক আয়োজিত 'উইভ ২.০ ন্যাশনাল টেক্সটাইল ফেস্টে'র কেস ক্র‍্যাকারজ্যাক প্রতিযোগিতায় রানার্স আপ হয়েছে বুটেক্সের টিম গ্রিন।

আটটি বিভাগে তেরোটি বিশ্ববিদ্যালয়ের প্রায় চারশত শিক্ষার্থীদের উপস্থিতিতে কেস ক্র‍্যাকারজ্যাক বিভাগে রানার্সআপ হয় টিম গ্রিন।
টিম গ্রিনের সদস্যদের মধ্যে সাজিদ হাসান তৌফিক এ্যাপারেল ইঞ্জিনিয়ারিং বিভাগ, ইউনিব মৃধা ফেব্রিক ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং জুনায়েদ বিন জামান ফেব্রিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩য় বর্ষের (৪৫ তম ব্যাচ) শিক্ষার্থী।

 টিম গ্রিনের ইউনিব মৃধা বলেন, আমাদের টিম ১ম বর্ষ থেকেই বিজনেস এবং আইডিয়া সম্পর্কিত প্রতিযোগিতার সাথে যুক্ত রয়েছে। আমরা আমাদের বুটেক্সে এবং বুটেক্সের বাইরে বেশ কিছু প্রতিযোগিতায় অংশ নিয়ে অভিজ্ঞতা অর্জন করি এবং ভাল ফল পেতে শুরু করি। বুটেক্স বিজনেস ক্লাব আয়োজিত টেক্সবিজ  ও টেক্সপ্রেস নামে দুইটি কেস কম্পিটিশনে আমাদের টিম ভালো অবস্থান করেছে। এছাড়াও আহসানুল্লাহ ইউনিভার্সিটির সেন্স ইউর টেক্সটাইল প্রোগ্রামের কেস কম্পিটিশনে আমরা চ্যাম্পিয়ন হয়েছি। এই থেকেই আমরা আত্মবিশ্বাস পাই যে আমরা অন্যান্য বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন প্রতিযোগিতায় ভালো করতে পারবো এবং  সামনেও এই ধারা অব্যাহত রাখার সর্বোচ্চ চেষ্টা করবো।

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে