রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

বাংলাদেশ ন্যাশনাল ডিবেট প্লাটফর্ম এর ৩য় কার্যনির্বাহী কমিটি গঠন

নোবিপ্রবি প্রতিনিধি
  ২০ মার্চ ২০২৩, ১৯:১৫
বাংলাদেশ ন্যাশনাল ডিবেট প্লাটফর্ম এর ৩য় কার্যনির্বাহী কমিটি গঠন

বাংলাদেশ ন্যাশনাল ডিবেট প্লাটফর্ম (বিএনডিপি) এর ৩য় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। সোমবার (২০ মার্চ) সংগঠনটির প্রকাশিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ বিষয়ে নিশ্চিত করা হয়েছে।

৩য় কার্যনির্বাহী কমিটিতে সভাপতি পদে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মূলহাম হায়দার গালিব ও সাধারণ সম্পাদক পদে একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাঈন আল মুবাশ্বির নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৮ মার্চ) দেশব্যাপী বিএনডিপির সদস্যদের সরাসরি ও অনলাইনে প্রাথমিক পর্বের ভোট গ্রহণ করা হয়। প্রাথমিক পর্বে নির্বাচিত ১৫ জন সদস্য পরবর্তীতে মনোনীত ৮ জন সদস্য সহ মোট ২৩ সদস্যের কার্যনির্বাহী কমিটি নির্বাচিত করেন।

বিএনডিপির ৩য় কার্যনির্বাহী কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে ফারহানা বিনতে জিগার ফারিনা ও নূর মোহাম্মদ শুভ। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ইসরাত জেরিন পায়েল ও মো. আজম খান। সাংগঠনিক সম্পাদক পদে মো. শহীদুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে তানযিল আহমদ, অর্থ সম্পাদক পদে আব্দুল আলিম আরিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. নাঈমুল ইসলাম আকাশ এবং প্রচার ও গণমাধ্যম সম্পাদক পদে ফয়সাল আহমেদ।

এছাড়াও অন্যান্য সদস্যরা হলেন, প্রচার ও যোগাযোগ সম্পাদক পদে মোস্তাফিজুর রহমান ফাহিম, প্রচার ও আই.টি সম্পাদক পদে আবু সুফিয়ান নোমান, প্রশিক্ষণ ও কর্মশালা সম্পাদক পদে মারুফ ইসলাম মুন্না, শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে মোহাম্মদ তানজিম নিরব, অনুষ্ঠান সম্পাদক পদে শাহীন আলম শরীফ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে সাইফুল্লাহ মারুফ, বাংলা বিতর্ক সম্পাদক পদে মোয়াজ হাসান, ইংরেজি বিতর্ক সম্পাদক পদে আব্দুল্লাহ আল মাশরিফ, বারোয়ারী বিতর্ক সম্পাদক পদে সাইয়্যেদ আম্মার আব্দুল্লাহ, কলেজ সম্পাদক পদে মুবিদুর রহমান নাবিল, স্কুল সম্পাদক পদে মো. আরিফ ইশতিয়াক এবং কার্যনির্বাহী সদস্য পদে ইব্রাহীম বিন ইসলাম।

বিএনডিপি ৩য় কার্যনির্বাহী পর্ষদ নির্বাচন ২০২৩ এ প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সদ্য বিদায়ী সভাপতি ফায়সাল মাহমুদ এবং উপ-প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক এশা মনি৷

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে