শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

হঠাৎ স্ট্রোকে ইবি কর্মকর্তার মৃত্যু 

ইবি প্রতিনিধি
  ২৪ ডিসেম্বর ২০২৩, ০৯:৩৩

স্ট্রোকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। মৃত রাশেদ চৌধুরী বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব বিভাগের উপ-পরিচালক হিসেবে দায়িত্বরত ছিলেন।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে তিনি স্ট্রোক করেন। পরে তাৎক্ষণাৎ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের উপ-পরিচালক রাজিবুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে কর্মকর্তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সর্বস্তরের শিক্ষক, কর্মকর্তারা। এছাড়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম. আলী হাসান এবং অর্থ ও হিসাব বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) শেখ জাকির হোসেন পৃথক শোক বার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

ইবি কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক ওয়ালিদ হাসান মুকুট বলেন, আমাদের সকলের প্রিয় মানুষ রাশেদ চৌধুরী ভাই ইন্তেকাল করেছেন। বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছি। দোয়া করি মহান আল্লাহ যেন আমাদের প্রিয় রাশেদ চৌধুরী ভাইকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে