সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

খুবিতে ভৈরবীর নেতৃত্বে চমক-প্রতিম

খুবি প্রতিনিধি
  ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৫০

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) সংস্কৃতিক সংগঠন ভৈরবীর নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে প্রধান সমন্বয়ক হিসেবে মনোনীত হয়েছেন বায়োটেকনোলজি ও জেনেটিক ইন্জিনিয়ারিং ডিসিপ্লিনের মিনহাজুল হক চমক ও সমন্বয় সচিব হিসেবে দায়িত্ব পেয়েছে গণ যোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের প্রান প্রতিম কুন্ডু।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ প্রধান সমন্বয়ক কান্তা রায়, সহ সমন্বয় সচিব প্রান্ত সাহা, সাংগঠনিক সমন্বয়ক ঐক্য রায়, সহ সাংগঠনিক সমন্বয়ক মোঃ নূরুল ইসলাম বাবু, অর্থ সমন্বয়ক সাবিহা খন্দকার, সহ অর্থ সমন্বয়ক জারিন রেশমী প্রভা, দপ্তর সমন্বয়ক সেতু রানী দাশ, সহ দপ্তর সমন্বয়ক প্রতিবিম্ব চাকমা, প্রচার ও যোগাযোগ সমন্বয়ক মিহির সাহা, সহ প্রচার ও যোগাযোগ সমন্বয়ক ফাতিমা করিম সানজানা ও তিথি সরকার, সাংস্কৃতিক সমন্বয়ক আসিফ মাহমুদ সোহেল, সহ সাংস্কৃতিক সমন্বয়ক ইশরাত জাহান অর্না ও আয়শা তালুকদার।

এছাড়া নির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছে ফাতিহাতুন্নেসা পল্লবী, রবিউল ইসলাম রবি, জাফরিন জাহান তাসিন, শৈমন্তিক দীপা এবং সামিয়া আস সামী।

নবনিযুক্ত সভাপতি মিনহাজুল হক চমক বলেন, শুদ্ধ বাংগালী সংস্কৃতি চর্চা ও বিকাশের লক্ষ্যে কাজ করে যাচ্ছে খুলনা বিশ্ববিদ্যালয়ের অন্যতম সংগীত বিষয়ক সংগঠন "ভৈরবী- খুলনা বিশ্ববিদ্যালয়"। বাংলার মাটি ও মানুষের গানগুলোকে বাচিয়ে রাখা, শিক্ষার্থীদের মানসিক বিকাশে সহায়তা করা ও বাংগালী সংস্কৃতি চর্চায় বিশেষভাবে অবদান রাখছে আমাদের এই সংগঠনটি। সেই ধারাবাহিকতায় আমাদের সংগঠনটি খুলনা বিশ্ববিদ্যালয়ের সেরা সংগীত বিষয়ক সংগঠন হিসেবে মনোনীত হয়েছে। নতুন কমিটি ও নতুন নেতৃত্বে সেই ধারাবাহিকতা বজায় রেখে আরো সামনের দিক এগিয়ে যাবে শিক্ষার্থীদের কছে অত্যন্ত জনপ্রিয় সংগঠন "ভৈরবী- খুলনা বিশ্ববিদ্যালয়"।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে