শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

নোবিপ্রবিতে সিএসটিই এলামনাই এসোসিয়েশনের নতুন কমিটি

নোবিপ্রবি প্রতিনিধি
  ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৪০
নোবিপ্রবিতে সিএসটিই এলামনাই এসোসিয়েশনের নতুন কমিটি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) কম্পিউটার সাইন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের এলামনাই এসোসিয়েশন এর নতুন কমিটি গঠন করা হয়েছে।কমিটিতে সভাপতি হয়েছেন আদনান আহমেদ হাসান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আবদুল আহাদ।

বৃহস্পতিবার(২২ ফেব্রুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন সিএসটিই এলামনাই এসোসিয়েশন।

এ ছাড়া কমিটির অন্যান্যরা হলেন: সহ সভাপতি একিউ এম সালাউদ্দিন পাঠান ও মো: তৌহিদ রহমান রনি,যুগ্ম-সাধারণ সম্পাদক সনেট বড়ুয়া ইমন ও রিশাত সাহা,কোষাধ্যক্ষ এস এম মিনহাজ এ মাওলা, সাংগঠনিক সম্পাদক মো: কামরুল হাসান সেতু, যোগাযোগ ও প্রকাশনা সম্পাদক রনক ভৌমিক।

শিক্ষা গবেষণা ও প্রশিক্ষণ সম্পাদক এখলাসুর রহমান,সামাজিক তহবিল সম্পাদক মো: ফখরুল ইসলাম,সাংস্কৃতিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, খেলাধুলা ও চিত্তবিনোদন সম্পাদক মো: সোহানুর রহমান এবং কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন মো: ওমর ফারুক, নাজমুস সাকিব,মাসুদুল হক ওমর ও প্রিয়ম বিশ্বাস।

নবনির্বাচিত সভাপতি আদনান আহমেদ হাসান বলেন, অনুজদের তাদের অগ্রজদের সাথে সংযুক্ত করার জন্য একটি কার্যকর নেটওয়ার্ক প্রতিষ্ঠায় দৃঢ় সংবদ্ধ। আজকের দ্রুতগতির বিশ্বে, যোগাযোগ বজায় রাখা অত্যন্ত গুরুত্বপূর্ণ। পৃথিবীর যে প্রান্তেই থাকুন না কেন, আমরা আপনার সাথে যোগাযোগ রাখতে চাই। এই প্লাটফর্ম থেকে আলুম্নাইরা নিয়মিত আপডেট পাবেন, ইভেন্টে যোগদান করবেন এবং কর্মজীবনের ব্যাক্তিগত অভিজ্ঞতার আলোকে পরামর্শ পাবেন। আমাদের কর্মক্ষেত্র এবং জীবনযাত্রায় সংযোগ বৃদ্ধি, সুযোগ তৈরি এবং একে অপরকে সমর্থন করতে আমাদের সাথে যোগ দিন।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক আবদুল আহাদ বলেন,আমাদের মূল লক্ষ্য হলো সকলের মতামত এবং পরামর্শের মাধ্যমে এসোসিয়েশনটি পরিচালনা করা এবং একটি স্মার্ট এসোসিয়েশন হিসেবে প্রতিষ্ঠিত করা।

এছাড়া ডিপার্টমেন্টের শিক্ষকবৃন্দ, পূর্ব এবং বর্তমান শিক্ষার্থীদের মধ্যে সংযোগ তৈরি করা, বর্তমান শিক্ষার্থীদের দেশের আইটি ইন্ডাস্ট্রিতে এন্ট্রি পয়েন্টে সহযোগিতা করা, এলামনাইদের পরিচিতি বাড়ানো, এসোসিয়েশনটির ব্রান্ডিং করা, ডিজিটালাইজেশন ইনিশিয়েটিভ (ওয়েবসাইট, ইমেইল ইত্যাদি) বাস্তবায়ন করা, এলুমনাই সদস্য বাড়ানো, বার্ষিক মিটআপ এবং নেটওয়ার্কিং বৃদ্ধি করা।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে