মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

ইবির আল-কুরআন বিভাগের অবসরপ্রাপ্ত পাঁচ শিক্ষককে বিদায়ী সংবর্ধনা

ইবি প্রতিনিধি
  ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৩৭
ইবির আল-কুরআন বিভাগের অবসরপ্রাপ্ত পাঁচ শিক্ষককে বিদায়ী সংবর্ধনা

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অবসরপ্রাপ্ত পাঁচ শিক্ষককে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। এসময় বিদায়ী শিক্ষকদের হাতে সম্মাননা স্মারক ক্রেস্ট ও উপঢৌকন প্রদান করা হয়। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় অনুষদ ভবনের ৪২৭ নং কক্ষে এর আয়োজন করা হয়।

বিভাগের সভাপতি অধ্যাপক ড. নাছির উদ্দিন মিঝি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থিওলজী এন্ড ইসলামিক স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. আ ব ম ছিদ্দিকুর রহমান আশ্রাফী। এসময় বিভাগের অন্য শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিভাগের শিক্ষক অধ্যাপক ড. এ কে এম রাশেদুজ্জামান।

অবসরপ্রাপ্ত শিক্ষকরা হলেন- অধ্যাপক ড. মুহাম্মদ শফিকুল্লাহ (মরণোত্তর), অধ্যাপক ড. এ এইচ এম ইয়াহইয়ার রহমান, অধ্যাপক ড. তাহির আহমদ, অধ্যাপক ড. হাফেজ এ বি এম হিজবুল্লাহ ও অধ্যাপক ড. ফারুক আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. আ ব ম ছিদ্দিকুর রহমান আশ্রাফী বলেন, ‘আমি এমন শিক্ষকদের কাছ থেকে শিক্ষা পেয়ে অনেক গর্বিত। মূলত, স্যারদের সান্নিধ্যে থেকে জ্ঞান অর্জনের ফলে আজ আমি এই রকম একটা অবস্থানে আসতে পেরেছি। আমরা স্যারদের কাছ থেকে শিখছি তোমরাও আমাদের কাছ থেকে শিখছো, এই রীতি মহানবী (সা.)-এর আমল থেকে চলে আসছে। স্যারদের আজকের কথাগুলো মনে প্রাণে ধারণ করে আমল করার চেষ্টা করবে।’

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে