সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ঢাবি’র অমর একুশে হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ৩য় পুনর্মিলনী অনুষ্ঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
  ০২ মার্চ ২০২৪, ১৯:১৭
ঢাবি’র অমর একুশে হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ৩য় পুনর্মিলনী অনুষ্ঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অমর একুশে হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ৩য় পুনর্মিলনী আজ ০২ মার্চ (২০২৪)শনিবার হল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন।

অমর একুশে হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ এমপি’র

সভাপতিত্বে অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আর্থ এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস অনুষদের ডিন অধ্যাপক ড. মো. জিল্লুর রহমান, হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. ইসতিয়াক এম. সৈয়দ, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প

গবেষণা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আফতাব আলী শেখ এবং হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. মো. মোস্তাফিজুর রহমান।

উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল অ্যাসোসিয়েশনের সদস্যদের শুভেচ্ছা জানিয়ে বলেন, "হলের নবীন ও প্রবীন শিক্ষার্থীদের মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সেতুবন্ধন তৈরিতে এই সংগঠন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে"।

নতুন নতুন উদ্ভাবন , শিক্ষা, গবেষণা ও শিক্ষার্থীদের জীবনমান উন্নয়নসহ সকল ক্ষেত্রে সর্বাত্মক

সহযোগিতা করার জন্য উপাচার্য অ্যালামনাইদের প্রতি আহবান জানান।অনুষ্ঠানের ২য় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে