শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

বাকৃবি পরিবহন শাখার নতুন পরিচালক অধ্যাপক ড. রফিকুল

বাকৃবি প্রতিনিধি
  ০৮ জুন ২০২৪, ২০:৩২
ছবি-যায়যায়দিন

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) পরিবহন শাখার নতুন পরিচালকের দায়িত্ব পেয়েছেন সার্জারি ও অবস্টেট্রিক্স বিভাগের অধ্যাপক ড. মো. রফিকুল আলম। রবিবার (৯ জুন) থেকে তিনি নতুন পরিচালক হিসেবে কাজ শুরু করবেন।

শনিবার (৮ জুন) বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের পরিবহন শাখায় নতুন পরিচালকের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অধ্যাপক ড. মো. রফিকুল আলমকে আগামী দুই বছরের জন্য তাঁর নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে বাকৃবির ফার্ম স্ট্রাকচার এন্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক মো. সিদ্দিকুর রহমানের স্থলাভিষিক্ত করা হয়েছে। এসময় বিদায়ী পরিচালক এবং সদ্য দায়িত্ব প্রাপ্ত পরিচালককে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে পরিবহন শাখার সদ্য সাবেক পরিচালক সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে এনং সহযোগী পরিচাক খালিদ মাহমুদের সঞ্চলনায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. অলিউল্লাহ, ছাত্রবিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. হারুন-অর-রশিদ, বাউরেসের পরিচালক অধ্যাপক ড. মাহফুজা বেগম, পরিকল্পনা ও উন্নয়ন শাখার পরিচালক অধ্যাপক ড. খান মো. সাইফুল ইসলাম, গণতান্ত্রিক শিক্ষক ফোরামের একাংশের সভাপতি অধ্যাপক ড. মো. আখতার হোসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোহাম্মদ আল-মামুন, বাকৃবি নিরাপত্তা শাখার পরিচালক অধ্যাপক ড. মো. শফিকুল ইসলাম, সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. আফরিনা মুস্তারিসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ এবং পরিবহন শাখার কর্মকর্তাবৃন্দ।

এসময় অধ্যাপক ড. মো. রফিকুল আলম বলেন, আজকের এই দিনটিতে নতুন একটি চ্যালেঞ্জ আমার উপর অর্পিত হলো। পরিবহন শাখা বাকৃবির সেবা দানকারী একটি শাখা। উপাচার্য, ছাত্র, ছাত্রী এবং শিক্ষক সকলের সেবা দিয়ে থাকেন এই শাখাটি। সবাই আমাকে সহযোগিতা করবেন যাতে মানসম্পন্ন সেবা দিতে পারি। পরিবহন শাখা সম্পর্কে অনেকের অনেক অভিযোগ রয়েছে। আমি সকলের কাছে অনুরোধ করবো একটু ভিতর থেকে ভেবে দেখেন। ন্যায় এবং সততার সাথে যেন এই শাখাটি পরিচালনা করতে পারি এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে