শমী কায়সারের জন্মদিনে রেজার এলাহী কাণ্ড

শমী কায়সারের জন্মদিনে রেজার এলাহী কাণ্ড

ইট-কাঠের এই শহরে কুয়াশা অনেকটা ঢেকে রেখেছে রাতের আকাশ। এই গাছের নিচে ঠায় দাঁড়িয়ে রয়েছে একটি দু’তলা বাড়ি। ছোট আয়তনের পুরোনো আদলে গড়া বাড়িটি বেশ পরিপাটি, দৃষ্টিনন্দন!

নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন। তাতে বাড়িটি দেখা যায়। আপাতদৃষ্টিতে বাস্তবের বাড়ি মনে হলেও এটি কোনো বাড়ি নয়। মূলত, এটি একটি কেক! যা বাড়ির আদলে তৈরি করা হয়েছে। এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সারের জন্মদিন উপলক্ষে এই এলাহী কাণ্ড ঘটিয়েছেন তার স্বামী রেজা আমিন সুমন। স্ত্রীর প্রতি স্বামীর এমন ভালোবাসার বহিঃপ্রকাশ দেখে প্রশংসা করছেন নেটিজেনরাও। গত ১৫ জানুয়ারি ছিল শমী কায়সারের জন্মদিন।

এ বিষয়ে শমী কায়সার বলেন—‘হুমায়ূন আহমেদের ‘নক্ষত্রের রাত’ নাটকটি ১৯৯৭-৯৮ সালে খুব জনপ্রিয় হয়েছিল। ডিএফপিতে সেট তৈরি করা হয়েছিল। আর সেই সেটের আদলে এই কেকটি তৈরি করা হয়। কেকটি দেখে সত্যি আমি অবাক হয়েছি। রেজাকে অনেক অনেক ধন্যবাদ। সবাই দোয়া করবেন।’

‘নক্ষত্রের রাত’ নাটকে মনীষা চরিত্রে অভিনয় করেন শমী কায়সার। এ নাটকে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়ান তিনি। চিত্রনাট্য রচনার পাশাপাশি এটি পরিচালনাও করেন হুমায়ূন আহমেদ।

ব্যবসায়িক সূত্রেই শমী ও রেজা আমিনের পরিচয়। পরবর্তী সময়ে তাদের বন্ধুত্ব প্রেমে রূপ নেয় এবং তারা বিয়ের সিদ্ধান্ত নেন। গত বছরের ৯ অক্টোবর ব্যবসায়ী রেজা আমিন সুমনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শমী কায়সার। রাজধানীর ইস্কাটনে শমী কায়সারের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে