আমি যে কোনো সময় টিকা নিতে প্রস্তুত : হিরো আলম

আমি যে কোনো সময় টিকা নিতে প্রস্তুত : হিরো আলম

আজ আমাদের খুবই আনন্দের একটি দিন। আজ শুভ একটি দিন। আজ দেশে প্রথমবারের মতো টিকা দেওয়া হচ্ছে এটা আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ দিন। আমি শুনেছি একজন নার্সকে প্রথম টিকা দেওয়া হবে। দেশের যাদের আগে প্রয়োজন তাদের টিকা দেওয়া হলেই ভালো। এরপর সাধারণ মানুষ যারা আগ্রহী তারা টিকা নিবে। আর আমিও টিকা নিতে প্রস্তুত। যখন আমাকে বলা হবে অবশ্যই আমি টিকা নিবো। সরকারকে ধন্যবাদ জানাই যে আমাদের দেশে এতো তাড়াতাড়ি টিকা নিয়ে আসা হয়েছে।

বুধবার দুপুরে এফডিসিতে অবস্থান করছিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। সেখানেই করোনা ভ্যাকসিন নিয়ে আলাপকালে নিজের ইচ্ছার কথা জানালেন হিরো আলম। বললেন, করোনা থেকে এখন মুক্তির পথ তৈরি হয়েছে। আমরা সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ যে ভ্যাকসিন আবিস্কার হয়েছে।

হিরো আলম বলেন, আমি শুনেছি ভারত আমাদের বন্ধু দেশ হিসেবে আমাদেরকে ভ্যাকসিন উপহার দিয়েছে। আবার সরকার টাকা দিয়েও কিনে এনেছে। আমরা এতো দিনের দুর্যোগ শেষে একটা ভালো সময় পেতে যাচ্ছি। নিশ্চই আমরা সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ। একইসাথে আমি দেশের সরকার ও মাননীয় প্রধানমন্ত্রীকেও ধন্যবাদ জানাই।

কবে টিকা নেবেন এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, আমি যে কোনো সময় টিকা নিওতে প্রস্তুত। আমাকে যদি বলা হয় আজই টিকা দেওয়া হবে আমি আজই নিবো। কারণ কেউ করোনায় মরতে চায় না। করোনা থেকে বাঁচার পথ এই টিকা, আমরা যারা মিডিয়ায় কাজ করি, সরকার যখনই আমাদেরকে টিকা দেবে, আমি সবার আগে এগিয়ে যাবো।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে