​তাহসানকে নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা সৃজিতের

​তাহসানকে নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা সৃজিতের

মিথিলাকে বিয়ের পর এখন প্রায় বাংলাদেশে আসেন সৃজিত মুখার্জি। এই তো কিছুদিন আগেই স্ত্রীর সঙ্গে ঘুরে গেলেন তিনি। এবার যাওয়ার আগে বসেছিলেন জাগো এফএমের জনপ্রিয় শো রাতাড্ডায়। আর সেখানে নতুন এক ঘোষণা দিলেন কলকাতার এই জনপ্রিয় নির্মাতা।

সৃজিতের হাত ধরে কলকাতায় অভিষেক হয় জয়া আহসানের। সম্প্রতি লাক্স তারকা বাঁধন অভিনয় করেন তার পরিচালনায়। এবার জানা গেল, তাহসানকে দেখা যাবে সৃজিতের সিনেমা। রেডিও অনুষ্ঠানে এমনটাই বলেন তিনি।

সৃজিতের সঙ্গে ‘রাতাড্ডা’য় উপস্থিত ছিলেন মিথিলা। দুজনের অনেক জানা-অজানা গল্পে মুখরিত হয় অনুষ্ঠানটি। নিজেদের ক্যারিয়ারের বিভিন্ন সমালোচনা নিয়ে কথা বলেছেন এই তারকা দম্পতি।

‘রাতাড্ডা’ উপস্থাপনা করেন সাংবাদিক, সংগীত পরিচালক ও উপস্থাপক তানভীর তারেক। অনুষ্ঠানটি প্রচারিত হবে ২২ ফেব্রুয়ারি (সোমবার) রাত ১০ টায় জাগো এফএম ৯৪.৪-এ। এছাড়া তানভীর তারেকের অফিশিয়াল ইউটিউব ও ভেরিভায়েড ফেসবুক পেজে সরাসরি প্রিমিয়ার করা হবে।

অনুষ্ঠানটি প্রসঙ্গে তানভীর তারেক বলেন, ‘কয়েক বছরে আমার এই অনুষ্ঠানে অনেক তারকা এসেছেন। তবে এই পর্বের মতো অভিজ্ঞতা আমার কম হয়েছে। কারণ অনেকের অনুরোধ থাকে শোতে যেন সমালোচিত বিষয়গুলো না তুলি। কিন্তু এবারের আয়োজন ছিল ভিন্ন। ক্যারিয়ারের বিভিন্ন অধ্যায় ও বিতর্কিত বিষয়গুলো নিয়ে অকপটে জবাব দিয়েছেন সৃজিত ও মিথিলা।’

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে