​ঈদের ধারাবাহিক নাটকে চঞ্চল-ফারিয়া জুটি

​ঈদের ধারাবাহিক নাটকে চঞ্চল-ফারিয়া জুটি

‘দেবী’ ছবির অন্যতম দুই মুখ চঞ্চল চৌধুরী ও শবনম ফারিয়াকে জুটি করে বিশেষ ধারাবাহিক নির্মাণ করলেন মাসুদ সেজান। নাম ‘হঠাৎ বাদশাহ’।

৭ পর্বের এই বিশেষ ধারাবাহিকটি প্রচার হবে বাংলাভিশনের ঈদ আয়োজনে প্রতিদিন রাত ৯টা ৫৫ মিনিটে।

নাট্যকার ও নির্মাতা মাসুদ জানান, হঠাৎ চাকরি হারিয়ে আকবর হোসেন ওরফে মজনু প্রায় পথে বসে যাচ্ছিল। প্রাত্যহিক চলার টাকা, বাসা ভাড়া, সংসার খরচ কীভাবে জোগাড় করবে, এরকম এক মহাবিপদের দিনে আকস্মিকভাবে সে এক হাজার কোটি টাকা পেয়ে যায়!

আর এর মধ্য দিয়ে তার অন্ধকার দিন আলোতে ঝলমল করে ওঠে। এত এত টাকা দিয়ে সে এখন কী করবে? মজনু বিষয়টিকে গোপন রাখারও প্রয়োজন মনে করে না। অলরেডি টাকার গন্ধে ছুটে আসে বন্ধুবান্ধব, দূরের ও কাছে আত্মীয়-স্বজন। তাদের পরামর্শ ও পরিকল্পনায় চলতে থাকে মিটিংয়ের পর মিটিং। বাড়ি ভরে যায় মিষ্টিতে, উপহারে...।

এতে চঞ্চল চৌধুরী ও শবনম ফারিয়া ছাড়াও অভিনয় করেছেন শামীমা নাজনীন, মতিউর রহমান, আহসান কবির, সিলভিয়া, আল আমীন সবুজ, ইকবাল হোসেন, শহিদুল মুরাদ প্রমুখ।

নির্মাতা মাসুদ সেজান বলেন, ‘যখন কেউ বিপদে পড়ে, তখনই চেনা মানুষগুলো দ্রুত বদলে যায়। এতদিন যাকে প্রিয় বন্ধু হিসেবে জেনে এসেছে, আজকে বিপদ দেখেই পালিয়ে গেছে। সুখের দিনে তো বন্ধুর অভাব হয় না কিন্তু একটি মানুষ যখন বিপদে পড়ে, তখন যদি আরেকটি মানুষ তার সাহায্যে এগিয়ে না আসে তাহলে কীসের মানবিকতা, কীসের সমাজ? এই সভ্যতা নিয়ে আমরা কোথায় চলেছি? তারই উত্তর খোঁজার চেষ্টা করেছি এই ছোট্ট সিরিজের মাধ্যমে।’

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে