​ আর গাইবেন না বাপ্পি লাহিড়ী?

​  আর গাইবেন না বাপ্পি লাহিড়ী?

কিংবদন্তি সংগীতশিল্পী বাপ্পি লাহিড়ী। আশির দশকে বলিউড গানে ভিন্ন মাত্রা যোগ করেছিলেন। এছাড়া নিকট অতীতে ‘দ্য ডার্টি পিকচার’, ‘গুন্ডে’ সিনেমায় গান করে শ্রোতাদের জানিয়ে দিয়েছেন, এখনো ফুরিয়ে যাননি।

তবে বলিপাড়ায় গুঞ্জন উঠেছে, আর গাইবেন না এই গায়ক। বাপ্পি লাহিড়ী নাকি গলার স্বর হারিয়েছেন। গত এপ্রিলে করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই তার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। এখন নাকি কথাও বলেন না তিনি।

এদিকে বাবার করোনার খবর পেয়েই আমেরিকা থেকে ছুটে আসেন বাপ্পি লাহিড়ীর ছেলে বাপ্পা লাহিড়ী। এখনো মুম্বাইয়ে অবস্থান করছেন তিনি। বাবার কণ্ঠস্বর হারানোর গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তিনি।

বাপ্পা লাহিড়ী বলেন, ‘বাবা বর্তমানে খুবই দুর্বল। ধীরে ধীরে শরীর ঠিক হচ্ছে। তবে ফুসফুসে সংক্রমণ হওয়ায় একেবারে সুস্থ হতে দেরি হচ্ছে। কিন্তু যেটা রটেছে, সেটা মোটেই ঠিক নয়। কথা না বলাটা চিকিৎসার অংশ। চিকিৎসকই বাবাকে কণ্ঠের বিশ্রাম দিতে বলেছেন। আশা করা যাচ্ছে, দুর্গাপূজার আগেই বাবা ঠিক হয়ে যাবেন। পূজার সময় ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে বাবার একটি গানের রেকর্ডিং আছে।’

‘জিমি জিমি’, ‘ডিসকো ড্যান্সার’সহ অসংখ্য জনপ্রিয় গানের শিল্পী বাপ্পি লাহিড়ী। এক বছরে ৩৩ সিনেমায় ১৮০টি গান করে গিনেস বুকে নাম লিখিয়েছেন তিনি। দীর্ঘ সংগীত ক্যারিয়ারে পেয়েছেন অসংখ্য সম্মাননা ও পুরস্কার।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে