ছেলের জন্মদিনে আবেগাপ্লুত শাকিব খান

ছেলের জন্মদিনে আবেগাপ্লুত শাকিব খান

ঢালিউডের শীর্ষ দুই তারকা শাকিব খান ও অপু বিশ্বাসের পুত্র আব্রাহাম খান জয়। বাবা-মা সূত্রে পেয়েছে তারকা খ্যাতিও। প্রকাশ্যে আসার পর প্রায় প্রতিবছরই জন্মদিনে (২৭ সেপ্টেম্বর) নানাভাবে শুভেচ্ছায় সিক্ত হয়েছে এই খুদে।

আজ আব্রাহামের জন্মদিনে বাবা শাকিব খান ফেসবুকে ভাসলেন আবেগে। জানালেন, পুত্রের মধ্যেই তিনি আরও অনেক বছর বেঁচে থাকতে চান।

মায়ের কাছে থাকা ছেলে জয়কে উদ্দেশ করে এই নায়ক লিখেছেন, ‘পৃথিবীর প্রায় সবকিছুর শেষ আছে কিন্তু তোমার প্রতি আমার ভালোবাসার কোনও শেষ নেই। কারণ তুমি আমার কাছে সৃষ্টিকর্তা প্রদত্ত অমূল্য উপহার। শুধু জন্মদিনে নয়, তোমার জন্য আমার কাছে প্রতিটি দিন গুরুত্বপূর্ণ। তোমার সুন্দর ভবিষ্যতের জন্য যা কিছু কল্যাণকর সবসময় পুরোটা দেওয়ার চেষ্টা করেছি। তোমার সঙ্গে আমি সবসময় ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ। বেঁচে থাকার পূর্ণ স্বার্থকতা অর্জন করো। ছাড়িয়ে যাও আমার সকল স্বপ্নের সীমানা। জীবনে সাফল্যের সবক্ষেত্রে আমার চেয়ে এগিয়ে থাকো। বিশ্বাস করি, যেদিন আমি থাকবো না সেদিন তোমার মধ্যে বেঁচে থাকবো আরও বহুকাল। তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। শুভ জন্মদিন আব্রাহাম খান জয়।’

২০১৭ সালের ১০ এপ্রিল আব্রাহাম খান জয়ের কথা জানতে পারেন দর্শকরা। দীর্ঘদিন লোকচক্ষুর আড়াল থেকে বেরিয়ে এসে একটি টিভি চ্যানেলে জয়কে নিয়ে হাজির হন অপু। জানান, শাকিব খান জয়ের বাবা। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জয়ের জন্ম। শাকিব-অপু ২০০৮ সালে বিয়ে করেছিলেন। এরপর তাদের বিচ্ছেদও হয়েছে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে