​ ক্যাটরিনা-ভিকির বিয়ের জন্য ৪৫ হোটেল ভাড়া

​  ক্যাটরিনা-ভিকির বিয়ের জন্য ৪৫ হোটেল ভাড়া

শীর্ষ জনপ্রিয় নায়িকার সঙ্গে হালের অন্যতম আলোচিত অভিনেতার বিয়ে হতে যাচ্ছে । তাই তো এত আয়োজন। বলছি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের কথা। আগামী ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহেই তারা বিয়ে করছেন বলে খবর। যদিও তাদের পক্ষ থেকে আজ অব্দি সরাসরি কোনো ঘোষণা আসেনি। তবে নানা সূত্রে ভারতীয় গণমাধ্যমগুলো প্রকাশ করছে তাদের বিয়ের একের পর এক তথ্য। এবার জানা গেল, বিয়ের অতিথিদের জন্য ৪৫টি হোটেল ভাড়া করেছেন ভিকি-ক্যাট।ফিল্মফেয়ারের এক প্রতিবেদনে বলা হয়েছে, রাজস্থানের রণথমবোরে আগামী ৭, ৮ ও ৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ক্যাটরিনা ও ভিকির বিয়ের রাজকীয় আয়োজন।

বিয়ের মূল পর্ব অনুষ্ঠিত হবে বিলাসবহুল রিসোর্ট সিক্স সেন্সেসে। এই মুহূর্তে রণথমবোরের কোনো হোটেলেই খুব বেশি রুম খালি নেই।

শোনা যাচ্ছে, অধিকাংশ হোটেলই বুকড করে ফেলেছেন হবু দম্পতি। ৪৫টি হোটেলের কথা শুনে চমকে যাওয়া স্বাভাবিক। তবে ওই স্থানের হোটেলগুলো তেমন বড় নয়। এ কারণেই সংখ্যায় বেশি হোটেল ভাড়া নিতে হয়েছে। সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যম দাবি করেছে, ভিকি ও ক্যাটের বিয়েতে সাক্ষী হবেন শাহরুখ খান। এছাড়া করন জোহর, ফারাহ খানসহ বলিউডের অনেক তারকাই নাকি অনুষ্ঠানে থাকবেন।

তবে ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক সালমান খানকে আয়োজনে দেখা যাবে না বলে গুঞ্জন। ইতোমধ্যে বিয়ের সাজসজ্জা, কেনাকাটা সব সম্পন্ন করে ফেলেছেন ভিকি ও ক্যাটরিনা। রাজস্থানের একটি বিশেষ মেহেদী নিজের জন্য আনিয়েছেন ক্যাট। যেটার দাম লাখ টাকা।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে