সাবেক প্রেমিককে নিয়ে বিরক্ত শাকিরা!

সাবেক প্রেমিককে নিয়ে বিরক্ত শাকিরা!
ফাইল ছবি

বেশ কিছুদিন ধরেই কাজের চেয়ে কর ফাঁকির মামলা এবং সম্পর্ক বিচ্ছেদ নিয়ে আলোচনায় রয়েছেন জনপ্রিয় কলম্বিয়ান পপ গায়িকা শাকিরা। বর্তমানে যেখানেই যাচ্ছেন সেখানেই বিষয়গুলো নিয়ে গণমাধ্যমের নানা প্রশ্নের মুখোমুখী হতে হচ্ছে তাকে। আর এতেই অনেকটা বিরক্ত এই গায়িকা।

সম্প্রতি গণমাধ্যমে প্রকাশ হয়, বিচ্ছেদের কয়েক সপ্তাহ না পেরুতেই চুটিয়ে প্রেম করছেন তার সদ্য সাবেক প্রেমিক জেরার্ড পিকে। মাত্র ২৩ বছরের এক ছাত্রীর সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন তিনি। শুধু তাই নয়, এর আগেও এক ১১ বছর এক নারীর সঙ্গে সম্পর্কে ছিলেন জেরার্ড পিকে। তবে এই জুটি কখনও বিয়ে করেনি, কিন্তু সেই ঘরে সাশা ও মিলান নামের দুটি সন্তানও নাকি রয়েছে। যদিও সেই নারীর সঙ্গে প্রতারণা করেছেন জেরার্ড।

সাবেক প্রেমিকের এমন কীর্তি নিয়ে সম্প্রতি শাকিরার মন্তব্য জানতে চান গণমাধ্যম কর্মীরা। আর এতেই বিরক্ত হন এই গায়িকা। তিনি বলেন, ‘জেরার্ড এখন আমার কাছে সাবেক। তার নিজেস্ব জীবন আছে। যত দিন আমাদের সম্পর্ক ছিল, তত দিন তার সম্পর্কে প্রশ্ন করা সমীচীন ছিল। কিন্তু এখন তার কথা আমার কাছে কেন জানতে চাচ্ছেন? জীবন তার, সে কী করবে না করবে সেটা তার বিষয়। দয়া করে আমার বিষয়ে কিছু জানতে চাইলে জিজ্ঞেস করতে পারেন।’

উল্লেখ্য, কলম্বিয়ান এই পপতারকা ২০১০ সালের বিশ্বকাপের থিম সং ‘ওয়াকা ওয়াকা’ দিয়ে দুনিয়া মাতিয়েছেন তিনি। রাতারাতি তারকা বনে চলে গেছেন। বিশ্বের প্রভাবশালী তারকাদের তালিকায় ওপরের দিকে তার নাম। অথচ সম্প্রতি সেই শাকিরার বিরুদ্ধেই মোটা অঙ্কের ট্যাক্স ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে।

জানা গেছে, ৪৫ বছর বয়সী গায়িকা শাকিরাকে প্রসিকিউটররা ২০১২ থেকে ২০১৪ সালের মধ্যে তার অর্জিত আয়ের ১৪.৫ মিলিয়ন ইউরো স্প্যানিশ ট্যাক্স ফাঁকি দেওয়ার জন্য তার বিরদ্ধে প্রতারণার অভিযোগ এনেছেন। বর্তমানে এই মামলা থেকে নিজেকে নির্দোষ প্রমাণের নিয়েও বেশ চিন্তায় আছেন শাকিরা।

যাযাদি/ এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে