শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ণ ১৪২৯

মধুচন্দ্রিমায় কারিশ্মাকে বন্ধুর সঙ্গে রাত কাটাতে বলেছিলেন সঞ্জয়

যাযাদি ডেস্ক
  ২৮ অক্টোবর ২০২২, ১০:৪৭

২০০৩ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন নব্বইয়ের দশকে জনপ্রিয় বলিউড অভিনেত্রী কারিশ্মা কাপুর ও সঞ্জয় কাপুর। ১৩ বছর সংসার করার পর ২০১৬ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সঞ্জয়ের সঙ্গে তার দাম্পত্য জীবন নিয়ে কথা বলেন। তিনি জানান, তার স্বামী শারীরিক অত‍্যাচার চালাতেন। মধুচন্দ্রিমায় গিয়ে দর হাঁকিয়ে বেচতে চেয়েছিলেন। এমনকি মধুচন্দ্রিমায় সঞ্জয়ের বন্ধুর সঙ্গে রাত কাটাতে বলেছিলেন।

অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে বাগদান হয়েছিল কারিশ্মার। হঠাৎ ভেঙে যায় সম্পর্ক। তার পর ২০০৩ সালে সঞ্জয়কে বিয়ে করেন কারিশ্মা। ২০১৩ সালে সঞ্জয়ের বিরুদ্ধে বিচ্ছেদের মামলা করেন কারিশ্মা।
সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, বিয়ের পর পরই শুরু হয়েছিল অত্যাচার। মধুচন্দ্রিমায় গিয়ে কারিশ্মাকে নিলামে তুলেছিলেন। নিজের এক বন্ধুর সঙ্গে সহবাসের জন্য জোর করেছিলেন। এমনকি, সেই বন্ধুর কাছে কারিশ্মার সঙ্গে সহবাসের দামও হাঁকিয়েছিলেন সঞ্জয়। রাজি না হওয়ায় চরম মারধর করা হয়।।

ওই সাক্ষাৎকারে কারিশ্মা আরও জানান, তাকে বিয়ের পরেও প্রথম স্ত্রীর সঙ্গে সম্পর্ক ত্যাগ করেননি সঞ্জয়। লিভ-ইন সম্পর্কে ছিলেন। বিষয়টি কারিশ্মা জানতে পেরে প্রতিবাদ করেন। তখন সঞ্জয় এবং তার মা, দুজনে মিলে তাকে মারধর করেন।

২০১৬ সালে পাকাপাকি বিচ্ছেদ হয় সঞ্জয়-কারিশ্মার।  কারিশ্মার সঙ্গে বিচ্ছেদের পর প্রিয়া সচদেবকে বিয়ে করেন সঞ্জয়।

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে