মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯

সিয়ামকে চুমু দেওয়ায় কাছের মানুষ গালি দিয়েছেন সুনেরাহকে

যাযাদি ডেস্ক
  ২৫ নভেম্বর ২০২২, ১৮:১৭

অভিনয়শিল্পী সিয়াম আহমেদ ও সুনেরাহ বিনতে কামালের চুমু ও চড়ের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভেসে বেড়াচ্ছে বিভিন্ন আইডিতে ও পেজে। এটি সিনেমার শুটিংয়ের অংশ জানার পরও অনেকে নেতিবাচক মন্তব্য করছেন। করছেন নোংরা ইঙ্গিত।

এবার ভিডিওটি নিয়ে মুখ খুললেন সুনেরাহ। জানালেন, এটি সিনেমার একটি অংশ জেনেও অনেকেই ভুল বুঝেছেন। কাছের মানুষেরা গালিও দিচ্ছেন তাকে। এক সাক্ষাৎকারে সুনেরাহ জানান এ কথা।

তিনি বলেন, ‘এভাবে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়বে তা আমরা কেউ ভাবিনি। ওই ভিডিও ছড়িয়ে পড়লে আমিও বিপাকে পড়ি। কাছের অনেক কিছু মানুষ যারা আমাকে জানেন, চেনেন তারাও আমাকে ট্যাগ করে ভিডিওটি শেয়ার করছিলেন। অবাক হয়েছি তারা জানতেন বাস্তবে আমি কেমন তবুও তারা আমাকে ভুল বোঝে গালি দিচ্ছিলেন! এতে করে বেশ কষ্ট লেগেছে আমার।’

এ সময় তিনি আরও বলেন, ‘দেখুন, কাউকে এভাবে চুমু খেলে নিশ্চই কেউ চড় মারবে না। এটা তো বোঝা উচিত। ভিডিওতে একটা ক্যামেরা দেখা গেছে। এটা শুটিংয়েই সম্ভব। কাউকে গালাগালি করার আগে জেনে নিতে হবে সত্যতা। সেটা না জেনেই নেতিবাচক কথা বলা শুরু হলো। কাছের মানুষদের আচরণে আসলে মর্মাহত হয়েছি।’

সম্প্রতি সিয়াম-সুনেরাহ কাজ করছেন দীপংকর দীপনের ‘অন্তর্জাল সিনেমায়। সুনেরাহ জানিয়েছেন, এটি ওই সিনেমার শুটিংয়ের দৃশ্য। তিনি বলেন, “দীপংকর দীপন দাদা পরিচালিত ‘অন্তর্জাল’ ছবির শুটিংয়ের ক্লিপস ছিল এটি।”

ভাইরাল হওয়া ৩০ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, একটি কনসার্টে আছেন সিয়াম-সুনেরাহ। গানের তালে দুলছিলেন সুনেরাহ। সিয়াম তার পাশে দাঁড়িয়েছিলেন। এ সময় হঠাৎ সবার সামনেই সিয়ামকে চুমু খেয়ে বসেন সুনেরাহ। এতে সাড়া না দিয়ে উল্টো বিরক্ত হন সিয়াম। হাত দিয়ে ঠেলে সরিয়ে দেন সুনেরাহকে। এরপর কষে চড় মারেন সুনেরাহর গালে।

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে