মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বোন ও ভাবির জন্যই অর্জুনের মুখ দেখেন না সালমান

যাযাদি ডেস্ক
  ২০ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৪৫
ফাইল ছবি

বলিউডের অন্যতম নামী প্রযোজক বনি কাপুরের ছেলে অর্জুন কাপুর। স্বয়ং বাবা বড় প্রযোজক হওয়ার সুবাদে বলিউডে এন্ট্রি পাওয়া বেশ সহজ ছিল তার জন্য। কিন্তু খুব বেশি যেন এগোনো যাচ্ছে না তার ক্যারিয়ার। এর পেছনের কারণ কি তবে সালমান পরিবার? খবর আনন্দবাজারের।

সম্প্রতি মুক্তি পেয়েছে অর্জুন অভিনীত ‘কুত্তে’ ছবিটি। কিন্তু ছবিটি তেমন দর্শক টানতে পারেনি। একই হাল অর্জুনের আগের ছবিগুলোর। দর্শকের মনে জায়গা তৈরি করতে বার বার ব্যর্থ হয়েছেন অর্জুন।

কাজের চেয়ে এখন সালমানের প্রাক্তন ভাতৃবধূ মালাইকাকে নিয়ে বেশি আলোচনায় থাকেন অর্জুন। অর্জুন মালাইকার বিয়ের পর থেকে খান পরিবারের সাথে তার মুখ দেখাদেখি প্রায় বন্ধ। এর প্রমাণও পাওয়া গেছে ২০১৭ সালের একটি অনুষ্ঠানে।

২০১৭ সালে সালমান ও অর্জুনের একই অনুষ্ঠানে পার্ফমেন্স করার কথা ছিল। সেখানে অর্জুনের উপস্থিতি বুঝতে পেরেই বিরক্তি প্রকাশ করেন সালমান। বলেন, কোনোভাবেই যেন অর্জুনের সঙ্গে তার মুখোমুখি না হয়। অথচ এক সময় দু’জনের মধ্যে ভাল সম্পর্ক ছিল।

বম্বে টাইমসকে দেয়া এক সাক্ষাৎকারে অর্জুন বলেছিলেন, ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’ ছবির সেটে প্রথম সালমানের সাথে তার পরিচয় হয়। তখন তার বয়স ছিল মাত্র ১৮। এরপর তিনি প্রেমে জড়িয়ে পড়েন সালমানের ছোট বোন অর্পিতার সাথে। কিন্ত ২ বছরের মধ্যে তাদের বিচ্ছেদ ঘটে। এর কারণ হিসেবে অর্জুনের দাবি, সেসময় তার ওজন ১৪০ কেজি হওয়ায় তাকে ছেড়ে চলে যায় অর্পিতা।

এখন অর্জুনকে প্রায় একঘরে করে দিয়েছে খানের পরিবার। কোনও রকম যোগাযোগ রাখেনি অর্জুনের সঙ্গে। সম্প্রতি ‘কুত্তে’ ছবিটি মুক্তি পাওয়ার আগে অর্জুন জানান যে, বলিউডে মাঝেমধ্যে তার দমবন্ধ হয়ে আসে।

তবে সামাজিক যোগাযোগমাধ্যমের ছবি দেখলেই অনুমান করা যায়, ক্যারিয়ার ডাউন হলেও মালাইকাকে নিয়ে বেশ সুখেই দিন কাটাচ্ছেন অর্জুন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে