রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

দুবাইয়ে মজ-মস্তিতে ছিলেন হিরো আলম

যাযাদি ডেস্ক
  ২০ মার্চ ২০২৩, ১১:১৭
দুবাইয়ে মজ-মস্তিতে ছিলেন হিরো আলম

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচিত নাম হিরো আলম। তিনি নানা কারণে খবরের শিরোনাম হন। এবারও তার ব্যতিক্রমন হননি।আলোচিত দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খানের আমন্ত্রণে সাড়া দেন দেশের একঝাঁক তারকাশিল্পী। দুবাইয়ের ওয়াল ফেমাস গোল্ড মার্কেট প্লেসে অবস্থিত গোল্ডের দোকান উদ্বোধনের অংশ নেন বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডারের সাকিব আল হাসান, নির্মাতা দেবাশীষ বিশ্বাস, চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি, গায়ক নোবেলসহ আরও বিশ্বের অনেক তারকারা। ছিলেন এই সময়ে আলোচিত-সমালোচিত হিরো আলমও।

তবে হিরো আলম সম্মানির বিনিময়ে আরব আমিরাতে গিয়ে নিজের ব্যক্তিগত কাজও সারেন। সেখানে আসন্ন রমজান উপলক্ষে কয়েকটি নতুন গানের মিউজক ভিডিও নির্মাণ করেছেন। আরাভ খানের আমন্ত্রণে দুবাই গিয়ে নিজের কাজও শেষ করার সুযোগ পেয়েছেন হিরো আলম। বলা যায়, এক ঢিলে দুই পাখি মারলেন তিনি।

উদ্বোধনের অংশ নিতে হিরো আলম গত রোববার রাতেই দুবাইয়ের উদ্দেশে রওনা দেন। ফেরেন রোববার সকালে। মাঝে ঘটে গেছে অনেক ঘটনা। কিন্তু আপন সুখে, মজ-মস্তিতে ছিলেন তিনি, বরং দুবাই থেকেই হিরো আলম বাংলাদেশ পুলিশকে উদ্দেশ্য করে বলেন, ‘সাকিব আল হাসান এবং আমার মাধ্যমেই পুলিশ একজন হত্যা মামলার পলাতক আসামির সন্ধান পেয়েছে। তাই পুলিশের উচিত আমাকে আর সাকিব আল হাসানকে মেডেল দেওয়া।’

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে