বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

আমার হাইট পাঁচ ফুট তিন ইঞ্চি : ফারিয়া

যাযাদি ডেস্ক
  ২৭ মার্চ ২০২৩, ০৯:৪৮
ছবি: সংগৃহীত

এ গানে ফারিয়ার সহশিল্পী হিসেবে থাকছেন ব্রিটিশ র‍্যাপার মুজজি স্ট্রেনজার। বাংলাদেশী বংশোদ্ভূত এ গায়ক বিবিসি এশিয়ান নেটওয়ার্কের সেরা তিন প্রতিযোগীর একজন। প্রথম বাংলাদেশী হিসেবে কাজ করছেন মেইন স্ট্রিম ব্রিটিশ মিউজিক ইন্ডাস্ট্রিতে। মিউজিক ভিডিওতে ফারিয়ার সঙ্গে তাকেও দেখা যাবে। গানটি লিখেছেন বাঁধন। সুর করেছেন মামজি স্ট্রেনজার আর সংগীতায়োজন করেছেন ডিজে লায়ান।

দেশের শীর্ষ গ্ল্যামারাস ও ফ্যাশনেবল নায়িকা নুসরাত ফারিয়া। বাঙালি নায়িকা হলেও পাশ্চাত্য ও বলিউডি ভাবধারায় নিয়মিত নিজেকে প্রকাশ করছেন তিনি। তার অ্যাটিটিউডও অন্যদের তুলনায় ঈর্ষনীয়।

আজ সোমবার সামাজিক মাধ্যমে নিজের অ্যাটিটিউড সম্পর্কিত একটি ধারণা দেন। নিজের একটি ‘হট’ ছবি প্রকাশ করে ক্যাপশনে লিখেছেন, আমার হাইট পাঁচ ফুট তিন ইঞ্চি। কিন্তু আমার অ্যাটিটিউড ছয় ফুট এক ইঞ্চি।

এদিকে ফারিয়া যে ছবিটি প্রকাশ করেছেন সেটি তার মুক্তিপ্রতীক্ষিত ‘বুঝি না তো তাই’ মিউজিক ভিডিওর স্থিরচিত্র। রোজার ঈদে গানটি প্রকাশ পাবে।

নতুন গান নিয়ে ফারিয়া বলেন, ‘আমার আগের তিনটি গানের মতো এটাও একটা মজার গান। আনন্দ অনুষ্ঠানে কিংবা পার্টিতে বাজানোর জন্য উপযোগী। মানুষ শুনে আনন্দ পাবে এমন একটি গান এটি। আশা করি শ্রোতারা উপভোগ করবে। এবারের গানে সংগীতপ্রেমীরা নতুন এক নুসরাত ফারিয়ার দেখা পাবেন।’

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে