মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

রণবীরকে চর মেরে নিজেই কেঁদেছিলেন রাশমিকা

যাযাদি ডেস্ক
  ২০ জানুয়ারি ২০২৪, ১২:২৩
রণবীরকে চর মেরে নিজেই কেঁদেছিলেন রাশমিকা

রণবীর কাপুরকে কষে থাপ্পড় মেরে নিজেকে সামলে রাখতে পারেননি। কেঁদে ফেলেছেন। এমনটাই ঘটেছে ‘অ্যানিমেল’ সিনেমার শুটিংয়ে।

গেল বছরের শেষ দিকে মুক্তি পায় ‘অ্যানিমেল’ সিনেমা। রণবীর-রাশমিকা অভিনীত সিনেমাটি বলিউড বক্স অফিসে রীতিমতো ঝড় তোলে। সেই রেশ এখনও কাটেনি। তাই ছবির শুটিং সম্পর্কিত নানা ঘটনা নিয়ে নিয়মিত খবর প্রকাশ হচ্ছে।

স¤প্রতি সিনেমার শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে ভারতীয় গণমাধ্যমের কাছে মুখ খুলেছেন রাশমিকা। সেখানেই কথায় কথায় নেপথ্য কাহিনি জানিয়েছেন ভারতের এই জাতীয় ক্রাশ।

এই ছবিতে রণবীর কাপুরের চরিত্র রণবিজয়ের স্ত্রী গীতাঞ্জলির চরিত্রে অভিনয় করেছেন রাশমিকা।

ছবির কাহিনিতে দেখা যায়, গীতাঞ্জলির বিশ্বাস ভঙ্গ করে রণবিজয়। বাবার শত্রুদের তথ্য পেতে সে তাদের পাঠানো চর জোয়ার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। সেই কথা নিজমুখে গীতাঞ্জলিকেও জানায়।

স্বামীর এই সত্যি জেনে মেজাজ হারায় গীতাঞ্জলি। রণবিজয়কে কষিয়ে চড় মারে সে। তার পর তীব্র অশান্তি।

এই দৃশ্যে অভিনয় করতে গিয়ে সত্যি সত্যিই কেঁদেছিলেন রাশমিকা। অভিনেত্রী জানান, পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা তাকে বলেছিলেন, ‘চিত্রনাট্য ভুলে যাও। তুমি এই সময় যা অনুভব করতে, যেভাবে রিঅ্যাক্ট করতে তাই-ই করো।’

পরিচালকের এই নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করেছিলেন রশমিকা। তিনি জানান, সেই সময় তার মাথা পুরো বø্যাঙ্ক হয়ে গিয়েছিল। পরিস্থিতি অনুযায়ী রিঅ্যাক্ট করছিলেন। কেঁদে ফেলেছিলেন।

পরে আবার রণবীরের কাছেও গিয়েছিলেন রাশমিকা। তাকে বারবার প্রশ্ন করছিলেন, তুমি ঠিক আছো? দৃশ্যটা ঠিক ছিল?

রণবীরের কী প্রতিক্রিয়া ছিল- রাশমিকা জানাননি। তবে তিনি এই দৃশ্যে সন্তুষ্ট বলেই জানিয়েছেন। এদিকে, আগামী ২৬ জানুয়ারি থেকে নেটফ্লিক্সে ‘অ্যানিমেল’ দেখা যাবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে