মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

অভিনেতা থেকে ব্যবসায়ী শাকিব খান

যাযাদি ডেস্ক
  ২০ জানুয়ারি ২০২৪, ১৮:৪০
আপডেট  : ২০ জানুয়ারি ২০২৪, ১৮:৪৫
অভিনেতা থেকে ব্যবসায়ী শাকিব খান

বলিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান সিনেমা জগতে সবকটিতে সিনেমাতে সাফল্য পেয়েছেন।বাংলা সিনেমার এই রাজকুমার এবার নতুন পরিচয় আত্মপ্রকাশ করলেন। তিনি করপোরেট জগতে ব্যবসায়ী হিসেবে যাত্রা শুরু করলেন।

শাকিব খান রিমার্ক এইচবি নামে একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক হলেন। এই কোম্পানির পণ্য থাকবে বিশ্বমানের স্কিন কেয়ার, কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার, পারফিউমসহ নানা পণ্য।

শাকিব খানের কোম্পানির পণ্য শুধু বাংলাদেশ নয় পাওয়া যাবে আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, মধ্যপ্রাচ্য, সিঙ্গাপুর, ইউরোপসহ বিশ্বের বিভিন্ন দেশে।

এ উপলক্ষে আজ শনিবার সকাল ১১টায় রাজধানীর হোটেল ওয়েস্টিনে জমকালো আয়োজনের মাধ্যমে নবযাত্রার ঘোষণা দেন শাকিব খান।

এ সময় উপস্থিত ছিলেন রিমার্ক'র চেয়ারম্যান এস এম আশরাফুল আলম, ভাইস চেয়ারম্যান সোনিয়া আক্তার, শাহরিয়ার আলম শুভ (ডিরেক্টর), ফারিহা আলম প্রভা (ডিরেক্টর), আলিসা নাওয়ার (ডিরেক্টর), আবুল বাশার হাওলাদার (ডিরেক্টর) এবং এমদাদুল হক সরকার (সিইও হারল্যান)।

অনুষ্ঠানে শাকিব খান বলেন, ‘নকল ও ভেজাল পণ্য দিয়ে দেশের বাজার সয়লাব হয়ে গিয়েছে। দিনের পর দিন নকল পণ্যের পেছনে টাকা ব্যয় করে ভোক্তারা অর্থনৈতিক হয়রানিরও শিকার হচ্ছেন। ভেজাল পণ্যের করাল গ্রাস থেকে মানুষকে পরিত্রাণ দিতে, জনসাধারণের দুরবস্থার কথা চিন্তা করে আমি, আপনাদের ভালোবাসার শাকিব খান দেশের বাজারে রিমার্কের মাধ্যমে অথেনটিক কসমেটিকস প্রডাক্ট নিয়ে আসার উদ্যোগ গ্রহণ করেছি।

রিমার্ক এইচবি পরিচালক শাকিব খান বলেন

রিমার্ক এইচবি পরিচালক শাকিব খান বলেন, ‘আমরা নিজ কারখানায় সর্বোচ্চ গুণগত মান বজায় রেখে পারফেক্ট স্কিন কেয়ার পণ্য উৎপাদন করে থাকি, যা শুধু বাংলাদেশ নয়, সারা পৃথিবীর মানুষ ব্যবহার করবে। রিমার্ক হবে বাংলাদেশের প্রথম মডেল ইন্ডাস্ট্রি, যার মাধ্যমে পৃথিবীর বুকে বাংলাদেশ নতুনভাবে জায়গা করে নেবে। দেশের স্কিনকেয়ার ও কালার কসমেটিকস সেক্টরের সর্বোচ্চ বিনিয়োগকারী প্রতিষ্ঠান রিমার্কের মাধ্যমে আমদানিনির্ভর কসমেটিকস খাত একটি রপ্তানিযোগ্য শিল্প খাতে রূপান্তরিত হচ্ছে।

স্কিনকেয়ার ও কসমেটিকসের ৫০-এরও অধিক ব্র্যান্ড নিয়ে কাজ করছে রিমার্ক, যার মাঝে হারল্যান, সিওডিল, নিওর, লিলি, ব্লেইজ ও স্কিন ইতিমধ্যেই ভোক্তাদের দৃষ্টি আকর্ষণ করেছে।’

শাকিব বলেন, দেশজুড়ে এখন পর্যন্ত হারল্যানের মোট ৪০টিরও বেশি আউটলেট রয়েছে। ২০২৪ সালের ডিসেম্বরের মধ্যে কমপক্ষে এক হাজার শোরুম নিয়ে মানুষের কাছে অথেনটিক এবং কোয়ালিটি কসমেটিকস পণ্য পৌঁছে দেবে হারল্যান। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, একদিন বিশ্বব্যাপী ছড়িয়ে পড়বে হারল্যানের সেবার পরিধি।’

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে