মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

ভালোবাসা দিবসে পরীমনির ‘বুকিং’ 

যাযাদি ডেস্ক
  ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:১৬
ভালোবাসা দিবসে পরীমনির ‘বুকিং’ 

ছোট পর্দার অন্যতম সফল নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। এরইমধ্যে ওটিটিতেও নিজের মেধার স্বাক্ষর রেখেছেন তিনি। এবারই প্রথমবারের মতো সিনেমার আলোচিত নায়িকা পরীমনিকে নিয়ে কাজ করেছেন তিনি। ওটিটির জন্য করা এ ওয়েব ফিল্মের নাম ‘বুকিং’।

এতে প্রথমবারের মতো পরীর বিপরীতে দেখা মিলবে মেধাবী অভিনেতা এবিএম সুমনের। আরিয়ান, পরীমনি ও এবিএম সুমন-এ ভিন্ন এক কম্বিনেশন। তাই কাজটি ঘোষণার পর থেকেই দর্শকদের মধ্যেও আগ্রহ লক্ষ্য করা গেছে। নতুন খবর হলো ভালোবাসা দিবস উপলক্ষে এটি মুক্তি পেতে যাচ্ছে বঙ্গ বিডিতে। এ দিবসে ‘লাভ স্টোরিজ’ নামে কয়েকটি গল্প নিয়ে চলচ্চিত্র নির্মাণ করছে বঙ্গ। মিজানুর রহমান আরিয়ানের ‘বুকিং’ তার মধ্যে একটি।

এ কাজটি নিয়ে বেশ এক্সাইটেড পরীমনি। তিনি বলেন, ‘বুকিং’-এ নতুনত্ব রয়েছে। আরিয়ান আমার পছন্দের একজন নির্মাতা। তার সঙ্গে আমার প্রথম কাজ এটি। কো-আর্টিস্ট হিসেবে এবিএম সুমনের সঙ্গেও এই প্রথম অভিনয় করার অভিজ্ঞতা হলো। মূলত এর গল্প খুব সুন্দর। কিছু চমকও রয়েছে। এ কাজটি দিয়ে আমার বছরও শুরু হতে চলেছে। তাও আবার মুক্তি পাচ্ছে ভালোবাসা দিবসে। তাই স্বভাবতই আমি বেশ এক্সাইটেড ও আশাবাদী কাজটি নিয়ে। গত বছর ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন পরীমনি। সরকারি অনুদানের সিনেমাটি পরিচালনায় আছেন রেজা ঘটক। এর বাইরে সামনে টিএম ফিল্মসের ‘খেলা হবে’ নামের আরও একটি সিনেমায় দেখা যাবে এ নায়িকাকে। এর বাইরে আরও কয়েকটি সিনেমা নিয়েও কথা চলছে তার।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে