রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
walton

 এত রাতে এ কোথায় ফেঁসে গেলাম : ফারিণ 

যাযাদি ডেস্ক
  ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৫৫
ফাইল ছবি

ছোটপর্দার অভিনেত্রী তাসনিয়া ফারিণ বুধবার রাতে ফেসবুকে রহস্য ঘেরা একটি স্ট্যাটাস দেন। তিনি লিখেন, ‘এত রাতে এ কোথায় ফেঁসে গেলাম??’। তার এ মন্তব্যকে ঘিরে অনেকেই অনেক কথাই লিখেছেন।

ফারিণ ছোটপর্দার চেয়ে এখন ওটিটি এবং সিনেমা নিয়েই বেশি ব্যস্ত। গতবছরই কলকাতার এক সিনেমা দিয়ে বড়পর্দায় অভিষেক হয়েছে এই অভিনেত্রীর। কাজল আরেফিন অমি নির্মিত প্রথম ওয়েবফিল্ম ‘অসময়’ ও শিহাব শাহীন পরিচালিত ‘কাছের মানুষ দূরে থুইয়া’ সবচেয়ে বেশি সাড়া ফেলেছে। এ দুই ওয়েবফিল্মে প্রধান নারী চরিত্রের অভিনেত্রী ফারিণ। দুটি ফিল্মে অভিনয় করেই দর্শকদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় অসংখ্য মানুষের প্রশংসা কুড়িয়েছেন।

‘কাছের মানুষ দূরে থুইয়া’ সিনেমার কিছু অংশের শুটিং হয়েছে অস্ট্রেলিয়ায়। কিন্তু ফারিণ গণমাধ্যমকে জানান, সেখানে যাওয়ার ভিসা ইউনিটের আর সবাই পেলেও তিনি পাননি।

এর কারণও অবশ্য জানিয়েছেন ফারিণ। তিনি বলেন, ‘আমার ফেসবুকের সঙ্গে পাসপোর্টের নামের মিল না থাকায় শুরুতে ভিসা রিজেক্ট হয়। টিমের সবাই ঠিকঠাক ভিসা পেলেন। কিন্তু আমার হলো না। এজন্য কাজটা পেছাতে হয়েছে। পরবর্তীতে সব ঠিক করা হয়।’

আবারো সমস্যার কথা জানান তিনি। ফারিণ বুধবার রাতে ১১টা ১৯ মিনিটে একটি স্ট্যাটাস দেন। তার স্ট্যাটাস দেখে ভক্তরাও চিন্তিত হয়ে পড়েন। কিছু ভক্ত মজা নেন, অনেকেই নেতিবাচক মন্তব্য ও কেই আবার পরামর্শ দেন।

এই অভিনেত্রী বলেন, ‘এত রাতে এ কোথায় ফেঁসে গেলাম??’

তার মন্তব্য দেখে এক ভক্ত লিখেন, ‘এগারোটা বাজে এখন তো সন্ধ্যা।’ আরেকজন লিখেন, ‘মুস্তাকের প্রস্তাবে রাজি হইলে আজ এমনটা হইতো না।’ কেউ লিখেছেন, ‘ঠিকানা দাও আসতেছি।’ আরেক ভক্ত লিখেন, ‘নতুন নতুন বিয়ের পর যা হয় আরকি!’

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে