বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

ভারতে ‘বিগ বস’ বিজয়ী মুনাওয়ার ফারুকী আটক

যাযাদি ডেস্ক
  ২৭ মার্চ ২০২৪, ১২:২৩
-ফাইল ছবি

বিচিত্র সব কর্মকাণ্ডের সঙ্গে জড়িয়ে পড়েন মিডিয়া পাড়ার মানুষেরা। তাদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম সরগরম থাকে সব সময়। ভারতের ‘বিগ বস’ বিজয়ী মুনাওয়ার ফারুকী আটক করে মুম্বাইয়ের পুলিশ। কারণ তার হুক্কা টানার একটি ভিডিও ভাইরাল হয়। তারপর পুলিশের অভিযান।

স্ট্যান্ড আপ কমেডিয়ান ও ‘বিগ বস ১৭’ বিজয়ী মুনাওয়ার ফারুকীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ মার্চ) রাতে হুক্কা পার্লার থেকে আটক করে মুম্বাই পুলিশ। ভারতীয় সংবাদ সংস্থা এএনআই এ খবর প্রকাশ করেছে।

এ প্রতিবেদনে জানানো হয়েছে, মুম্বাইয়ের ফোর্ট এলাকার বোরা বাজারে অবস্থিত হুক্কা পার্লার। এটি বেআইনিভাবে চলছিল— এমন খবর পেয়ে অভিযান চালায় মুম্বাই পুলিশ। গতকাল রাত সাড়ে ১০টায় অভিযান শুরু করে চলে আজ বুধবার ভোর ৫টা পর্যন্ত। এসময় মুনাওয়ার ফারুকীসহ ১৪ জনকে আটক করে পুলিশ।

অভিযান চালিয়ে ৪ হাজার ৪০০ রুপি নগদ এবং ৯টি হুক্কার পট উদ্ধার করে, যার মূল্য ১৩ হাজার ৫০০ রুপি বলে জানিয়েছে পুলিশ।

মুম্বাই পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তা এএনআই-কে বলেন, ‘অভিযান চালানোর সময়ে মুনাওয়ার ফারুকীসহ ১৪ জনকে হুক্কা টানা অবস্থায় পেয়েছি। সেই ‍মুহূর্তের একটি ভিডিও আমাদের কাছে রয়েছে। আমরা তাদের আটক করেছিলাম। কিন্তু পরে তাদের ছেড়ে দিতে হয়েছে। কারণ যে ধারায় তাদের আটক করা হয়েছিল, তা জামিনযোগ্য।’

মুনাওয়ার ফারুকীসহ ১৪ জনকে আটকের পর ছেড়ে দিলেও হুক্কা পার্লারের মালিকের নামে মামলা দায়ের করেছে পুলিশ।

এবারই প্রথম নয়, ২০২১ সালে প্রায় এক মাস কারাভোগ করেন মুনাওয়ার। একমাস পর জামিনে ছাড়া পান তিনি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে